শিরোনাম
রবিবার বাবা-মায়ের পাশে টেলিসামাদকে দাফন
প্রকাশ : ০৬ এপ্রিল ২০১৯, ২১:৪৪
রবিবার বাবা-মায়ের পাশে টেলিসামাদকে দাফন
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়াত শক্তিমান কৌতুক অভিনেতা টেলিসামাদকে রবিবার জোহর নামাজের পর মুন্সিগঞ্জের নয়াগাঁও গ্রামের পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে দাফন করা হবে।


তার আগে শনিবার মাগরিবের নামাজের পর রাজধানীর পশ্চিম রাজাবাজার মসজিদে তার প্রথম জানাজা হবে। এরপর এশার নামাজের পর মগবাজারে দ্বিতীয় জানাজা হয়। রবিবার বেলা ১১টায় টেলিসামাদের মরদেহ নেয়া হবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি)। সেখানে তৃতীয় জানাজা হবে। টেলিসামাদের মেয়ে সোহেলা সামাদ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।


চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী ও জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলিসামাদ শনিবার দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪ বছর।


তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তিনি হৃদরোগ ও বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। আসল নাম আবদুস সামাদ। তবে দর্শকদের কাছে ‘টেলিসামাদ’ নামেই তিনি বেশি পরিচিতি পান।


১৯৪৫ সালের ৮ জানুয়ারি মুন্সিগঞ্জের নয়াগাঁও এলাকায় টেলিসামাদ জন্মগ্রহণ করেন। ১৯৭৩ সালে পরিচালক নজরুল ইসলামের ‘কার বউ’ চলচ্চিত্রে তিনি প্রথম অভিনয় করেন। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন। টেলিসামাদ শেষ কাজ করেছেন ২০১৫ সালে অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রি’ ছবিতে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com