শিরোনাম
‘সামান্থাকে আমার পছন্দ ছিল না’
প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ১০:৩৬
‘সামান্থাকে আমার পছন্দ ছিল না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় সিনেমার জনপ্রিয় জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য। ২০১০ সালে তেলেগু ভাষার 'ইয়ে মায়া চেসাভ' সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা-নাগা চৈতন্যর। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি।


২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। বিয়ের পর প্রথমবার তেলেগু ভাষার ‘মজিলি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। শিবা নির্বান পরিচালিত সিনেমাটি গতকাল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে।


সিনেমাটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন সামান্থা-নাগা। তবে সিনেমাটির এই চরিত্রের জন্য সামান্থাকে পছন্দ ছিল না বলে জানিয়েছেন নাগা চৈতন্য।


এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মজিলি সিনেমায় নায়িকা চরিত্রের জন্য সামান্থার নাম আমি সুপারিশ করিনি। চরিত্রটির জন্য সামান্থাকে আমার পছন্দ ছিল না, এই সিদ্ধান্ত পরিচালক শিবা নিয়েছেন।’


তিনি আরোও বলেন, ‘মজিলি সিনেমার শুটিং শুরু করার আগে আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম, যখন একসঙ্গে কাজ করব তখন ব্যক্তিগত সম্পর্ক ভুলে যাব। আমরা সেটিই করব পর্দায় জুটি হিসেবে আমাদের যেভাবে দেখানো হবে।’


২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা-নাগা চৈতন্যর। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি।


এদিকে দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমাটি তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। এতে দাদি ও নাতনির দুই চরিত্র রূপায়ন করছেন সামান্থা। এটি পরিচালনা করছেন নন্দিতা রেড্ডি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা। অন্যদিকে নাগা চৈতন্য ‘ভেঙ্কি মামা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com