শিরোনাম
সুশান্ত আর শ্রদ্ধার জন্য ৯ কোটি রুপির সেট
প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ০৯:১৩
সুশান্ত আর শ্রদ্ধার জন্য ৯ কোটি রুপির সেট
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হালের জনপ্রিয় দুই তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এই জুটির নতুন সিনেমা ছিচোরে। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এটি পরিচালনা করছেন নিতেশ তিওয়ারি।


সিনেমাটির থিম সংয়ের জন্য তৈরি হচ্ছে ৯ কোটি রুপির বিশাল একটি সেট। গানটির কোরিওগ্রাফি করবেন বসকো ও সিজার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘অনেকদিন পর বসকো ও সিজার মিলে একটি গানের কোরিওগ্রাফি করছেন। নিতেশ ও সাজিদ এ দুইজনকে কোরিওগ্রাফির জন্য নিতে আগ্রহী ছিলেন কারণ সিনেমার এই গানটিতেই একমাত্র কোরিওগ্রাফি করা হবে। এ জন্য মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে বিশাল একটি সেট তৈরি হচ্ছে। গানটির দৃশ্যধারণ একটু ভিন্নভাবে করা হবে কারণ এর আটজন অভিনয়শিল্পীর প্রত্যেককেই নব্বই দশক ও বর্তমান লুকে দেখা যাবে।’


ছিচোরে সিনেমার পোস্টার



সূত্রটি আরো বলেন, ‘সেটটি অনেক বড় এবং ডিজাইনার লক্ষ্মী ও সুদীপ এতে অনেক খুঁটিনাটি বিষয় ফুটিয়ে তুলছেন। শুটিংয়ের জন্য বোল্ট ক্যামেরা ব্যবহার হবে, এগুলো খুবই দ্রুতগতির এবং মুহূর্তের মধ্যেই স্থির অবস্থা থেকে হাই-স্পিড মোশন দৃশ্যধারণ করতে পারে। বিশাল এই সেটে ৫০০ নৃত্যশিল্পী থাকবেন। সেট তৈরিতে ৯ কোটি রুপি খরচ হচ্ছে। নির্মাতারা এ বিষয়ে কার্পণ্য করতে রাজি নন, কারণ এটি সিনেমার একমাত্র গান।’


ছিচোরে সিনেমাটিতে দুটি ভিন্ন সময়ের গল্প দেখা যাবে বলে জানা গেছে। সুশান্ত-শ্রদ্ধা ছাড়াও এতে অভিনয় করছেন-প্রতীক বাব্বার, সিদ্ধার্থ নারায়ণ, বরুণ শর্মা, তাহির রাজ বাসিন প্রমুখ। আগামী ৩০ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com