শিরোনাম
বলিউডে অভিষেক হচ্ছে অক্ষয় পুত্রের!
প্রকাশ : ০২ এপ্রিল ২০১৯, ১৮:৪৬
বলিউডে অভিষেক হচ্ছে অক্ষয় পুত্রের!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে স্টার কিডদের উপস্থিতি নতুন কিছু নয়। অনেক স্টার কিড আছেন, যারা স্টার কিড হওয়ার বদৌলতে অনেক আগে থেকেই বা ছোটবেলা থেকেই স্টার। তারা আবার নিজেদের প্রকাশ করতেও ভালোবাসেন। আবার অনেক স্টার কিড আছেন, যারা লাইমলাইটে আসতে মোটেও ইচ্ছুক নন, পছন্দও করেন না এসব।


অনেক সময় দেখা যায় বাবা-মায়ের চেয়ে এরাই বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন। পরিবার সূত্রে পাওয়া তারকা খ্যাতিকে পুঁজি করে তারা সুযোগটা কাজে লাগাতে পারেন। আর তাই তারকাদের ছেলেমেয়েরাও সিনেমায় আসছেন হরহামেশা। এদের নিয়ে ভক্তদের মধ্যেও আগ্রহ-উৎসাহ কম নয়। বর্তমানে শাহরুখ, আমির, অক্ষয়ের ছেলেমেয়েরা রয়েছেন হট লিস্টে। তারা কবে বলিউডের আসছেন এ নিয়ে প্রায়ই আলোচনা শোনা যায়।


সম্প্রতি, বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে (ভাটিয়া) জিজ্ঞাসা করা হয় তার ছেলে আরব ভাটিয়া কবে বলিউডে আসছেন।


এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ও (আরব) এখন সবে ১৬ বছরের কিশোর। ও এখন নিজের মতো করে জীবন কাটাচ্ছে, পড়াশোনা করছে। আমি এই মহূর্তে ওর ক্যারিয়ার নিয়ে আলোচনা করে কোনও চাপ সৃষ্টি করতে চাই না। সমস্য তখনই হয়, যখন বাবা-মা অহেতুক সন্তানের উপর চাপ সৃষ্টি করে। আমার ছেলেমেয়ে যদি চিত্রশিল্পী হয়, ডাক্তার হয় কিংবা রেস্তোরাঁ খোলে, কোনওটাতেই আমাক কোনও আপত্তি নেই।’


অন্যদিকে, শাহরুখের দুই ছেলে মেয়ে যে বলিউডে পা রাখছেন সেবিষয়টি একপ্রকার নিশ্চিত। শাহরুখ নিজেই জানিয়েছেন সুহানা অভিনয় করতে চায়। তবে এবিষয়ে শাহরুখের নির্দেশ পড়াশোনা শেষ করে তবেই সে অভিনয়ে আসতে পারবে।


অন্যদিকে শাহরুখের কথায়, তার ছেলে আরিয়ানের অভিনয় নিয়ে কোনো আগ্রহ নেই, সে সিনেমা পরিচালনার কাজ করতে চায়।


একই সঙ্গে আমির খানের দুই ছেলেমেয়ে আজাদ ও ইরা খুব সম্ভবত বলিউডে পা রাখবে। এমন গুঞ্জন বহুদিনের। সূত্র : জি নিউজ


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com