শিরোনাম
বায়েপিকের জন্য ২৪ কোটি রুপি নিচ্ছেন কঙ্গনা!
প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১৩:৩৫
বায়েপিকের জন্য ২৪ কোটি রুপি নিচ্ছেন কঙ্গনা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন কঙ্গনা রাণৌত। কিংবদন্তি অভিনেত্রী ও তামিল নাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতা জয়রামের বায়োপিকে অভিনয় করছেন তিনি। সিনেমাটির জন্য নাকি মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী। যা অন্য নায়িকাদেরকে ছাড়িয়ে গেছেন তিনি।


এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘কঙ্গনা সিনেমাটির জন্য ২৪ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন, যেটি তামিল ও হিন্দি ভাষায় তৈরি হচ্ছে। নির্মাতারা নিশ্চিত যে, তার তারকাখ্যাতি সিনেমাটিকে পুরো ভারতে ছড়িয়ে দিবে। প্রযোজকরা ইতোমধ্যে তার সঙ্গে চুক্তি করেছেন।’


যদিও পারিশ্রমিক নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো কিছু বলেননি এ অভিনেত্রী। এমনকি বলিউডে কোনো অভিনেত্রীর এত মোটা অঙ্কের পারিশ্রমিক নেয়ার নজির নেই। এর আগে পদ্মাবত সিনেমার জন্য দীপিকা ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন বলে শোনা যায়, যেখানে সিনেমাটির জন্য অভিনেতা রণবীর সিং ও শহিদ কাপুর ১০ কোটি রুপি করে পারিশ্রমিক পেয়েছেন।


এদিকে বীরে ডি ওয়েডিং সিনেমার সাফল্যের পর কারিনা কাপুর ১০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলে বলিপাড়ায় কানাঘুষা চলছে। সালমান খানের ভারত সিনেমায় অভিনয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়া দাবি করেছিলেন সাড়ে ৬ কোটি রুপি। যদিও শেষ পর্যন্ত সিনেমাটি করেননি তিনি। তার পরিবর্তে এখন চরিত্রটি করছেন ক্যাটরিনা কাইফ। কঙ্গনাও তার সিমরন ও রেঙ্গুন সিনেমার জন্য ১১ কোটি রুপি করে দাবি করেছিলেন। যদিও পরবর্তীতে তিনি পারিশ্রমিক কমিয়েছেন বলে গুঞ্জন শোনা যায়।


তামিল ভাষায় জয়ললিতার বায়োপিকের নাম হবে তালাইভি। অন্যদিকে হিন্দি ভাষায় জয়া। সিনেমাটি পরিচালনা করবেন এএল বিজয়। এর চিত্রনাট্য লিখেছেন বাহুবলি, বজরঙ্গি ভাইজান ও মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসি সিনেমাখ্যাত কেভি বিজয়েন্দ্র প্রসাদ। এটি প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন এবং শৈলেশ আর সিং।


জয়ললিতা জয়রাম ১৯৪৮ সালে কর্ণাটকের মান্দ্যা জেলায় একটি ব্রাহ্মণ পরিবারে জন্ম গ্রহণ করেন। তার স্কুল জীবনে শুরু হয়েছিল বেঙ্গালুরুতে। এরপরে তিনি তার মায়ের সঙ্গে চেন্নাইয়ে স্থায়ীভাবে বসবাস করতে থাকেন। ওই সময় তার বয়স ছিল ১০ বছর। জয়ললিতা ১৯৮২ সালে ‘এআইএডিএমকে’ রাজনৈতিক দলে যোগ দান করেন।


রাজনীতিতে প্রবেশের পূর্বে সিনেমা জগৎ কাঁপিয়েছেন তিনি। ১২০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তামিল, তেলেগু, হিন্দি, কন্নড় এমনকি ইংরেজি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন জয়ললিতা। তার সময়ে অন্যতম প্রতিষ্ঠিত অভিনেত্রী ছিলেন তিনি।


জয়ললিতা তার অনন্য প্রতিভার দ্বারা ‘কাভারচি কান্নি’ খেতাব লাভ করেছিলেন। পরবর্তীতে ‘পুরাতছি তালাইভি আম্মা’ অর্থাৎ ‘প্রতিবাদী নেত্রী’র উপাধি লাভ করেন। ২০১৬ সালে ৬৮ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com