শিরোনাম
‘নিজের খবর, অথচ নিজেই জানি না’
প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১২:২১
‘নিজের খবর, অথচ নিজেই জানি না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন দম্পতির প্রথম সন্তান আরাধ্য। তার বয়স এখন ৮ বছর চলছে। এদিকে বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, আবারো মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন চাউর হয়েছে।


ভারতের গোয়া রাজ্যের একটি সমুদ্র সৈকতে স্বামী অভিষেক বচ্চনের হাত ধরে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের হাঁটার একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই ছবি দেখে অনেকেই বলছেন, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন ঐশ্বরিয়া!


সেই ছবিতে নাকি ‘বেবি বাম্প’ দেখা গেছে ঐশ্বরিয়ার। এরপর থেকে এ ছবি ও নায়িকার মা হওয়ার গুঞ্জন ছড়াতে থাকে চারদিকে। এবার এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন, মা হওয়ার গুঞ্জনে তিনি বিরক্ত।


ঐশ্বরিয়া মা হওয়ার খবরটিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়ে বলেন, একটি ছবিকে ঘিরে হঠাৎ কেন এত কথা উঠলো বুঝলাম না। হয়তো ছবিটির অ্যাঙ্গেলটা ঠিক ছিলো না। কিন্তু বিষয়টিতো আমার কাছে পরিস্কার হওয়া যেতো! কিন্তু সংবাদমাধ্যম গুলো ইচ্ছেমতো লিখে যাচ্ছে। নিজের মা হবার খবর আমি নিজেই জানি না!


অবাক লাগছে আমার। আবার বিষয়টি ভাইরাল হয়ে গেছে। ঐশ্বরিয়া চটে গিয়ে আরো বলেন, এ ধরনের ভিত্তিহীন সংবাদ কিংবা গুঞ্জন তৈরি করে কি লাভ! এমন কোনো কিছু যদি হয় সেটা আমার জানাতে সমস্যা কি! আমি আশা করবো এমন গুঞ্জনে আর কান দেবেন না কেউ।


২০০০ সালে ‘ধাই আকসার প্রেম কে’ সিনেমায় সর্বপ্রথম একসঙ্গে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। শোনা যায়, ‘গুরু’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর ২০০৭ সালের ২০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বাস্তব জীবনে জুটি বাঁধার পর ২০১০ সালে ‘রাবণ’ সিনেমায় সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান আরাধ্য।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com