‘ভালোবাসা বয়সকেও অতিক্রম করে’
প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৬:৫৬
‘ভালোবাসা বয়সকেও অতিক্রম করে’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহেশ বাবু, ভারতের দক্ষিণী চলচ্চিত্রের এক মহারথীর নাম। সুপারস্টার হওয়ার জন্যই যেনো তার জন্ম! আশ্চর্য অভিনয় প্রতিভা আর নিজস্ব ভঙ্গীমা তাকে ফিল্ম ইন্ডাস্ট্রির আইকনে পরিণত করেছে। তেলেগু সিনেমা দেখে অথচ মহেশ বাবুর ভক্ত না কিংবা তাকে চিনে না এমন লোক খুঁজে পাওয়া আসলেই দুস্কর। অভিনেতা তার বড় ভাই রমেশ বাবুর প্রথম চলচ্চিত্র নিদে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে ১৯৭৯ সালে মাত্র চারবছর বয়সের তার অভিনয় জীবন শুরু করেন।


বিশ্বব্যাপী তার অসংখ্য ভক্ত রয়েছে। এবার ক্যানসার আক্রান্ত এক খুদে ভক্তের ইচ্ছা পূরণ করলেন এই অভিনেতা।


ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, প্রাভীন নামে এক মেয়ে শিশু ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি পছন্দের তারকা মহেশ বাবুর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করে সে। পরবর্তীতে এ খবর মহেশ বাবু জানতে পারেন। তারপর মহেশ বাবু তার ‘মহর্ষি’ সিনেমার শুটিং সেটে মেয়েটির সঙ্গে দেখা করার ব্যবস্থা করেন। সেখানে শিশুটির সঙ্গে এক ঘণ্টা সময় কাটান এই অভিনেতা। প্রিয় তারকাকে কাছে পেয়ে শিশুটি উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলেও জানানো হয়েছে।


প্রাভীনের বাড়ি ভারতের অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলা সদরে। সেখানেই তার ক্যানসারের চিকিৎসা চলছে বলে জানা গেছে।



এর আগে প্রায় সাড়ে চার শ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ১০৬ বছর বয়সি এক ভক্ত মহেশের সঙ্গে দেখা করতে এসেছিলেন। ওই ভক্তের নাম রেলাঙ্গি সত্যবতী। এরপর ইনস্টাগ্রামে পোস্ট করে মহেশ লিখেছিলেন, ‘ভালোবাসা বয়সকেও অতিক্রম করে। সত্যিই এটি অবাক করার মতো বিষয়। ভক্তদের ভালোবাসা সব সময়ই আমাকে ভাসিয়েছে। কিন্তু ১০৬ বছর বয়সি বৃদ্ধ রেলাঙ্গি সত্যবতী রাজামুন্দ্রি থেকে আমাকে আশীর্বাদ করতে এসেছেন, যা আমার হৃদয়কে গভীরভাবে স্পর্শ করেছে। আমি তাকে খুশি করতে পারলে তার চেয়ে আমি বেশি সুখী হবো। ঈশ্বর তার মঙ্গল করুন।’


মহেশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভারত আনে নেনু’। গত বছরের ২০ এপ্রিল মুক্তির পর সিনেমাটি দর্শক-সমালোচকদের যেমন প্রশংসা কুড়িয়েছে তেমনি ব্যবসায়িকভাবেও সফল হয়েছে। বর্তমানে তেলেগু ভাষার ‘মহর্ষি’ সিনেমার শুটিং করছেন মহেশ। আগামী ৯ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com