শিরোনাম
শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করতে চান বিদ্যা বালান
প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৫:৫২
শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করতে চান বিদ্যা বালান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড শ্রী-হীন হয়েছে বছর ঘুরেছে। তবু কেউ এতটুকুও ভোলেনি তাকে। এবার ফের একবার শ্রীদেবীর স্মৃতি উসকে দিলেন বলিউড তারকা বিদ্যাবালন।


শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করতে চান বিদ্যা। সম্প্রতি সংবাদ সংস্থাকে দেয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।


বিদ্যা বলেন, এই কাজ করতে যথেষ্ট সাহস দরকার, তবে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে আমি এটা করতে চাই। এর আগেও একাধিক বায়োপিকে দেখা গিয়েছে বিদ্যাকে।


এর আগে ২০১৭ সালে মুক্তি পায় তুমহারি শুলু ছবিটি। সেখানে শ্রীদেবীর হাওয়া হাওয়াই গানের রিমিক্স ভার্সনে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একদিকে অভিনেত্রী যেমন চাইছেন শ্রীদেবীর বায়োপিকে অভিনয়, অন্যদিকে বহু পরিচালকও ইতোমধ্যেই শ্রীদেবীকে নিয়ে কাজ করারও ইচ্ছে প্রকাশ করেছে।


শ্রীদেবীর অকাল মৃত্যুতে বলিউডে নেমে এসেছিল শোকের ছায়া। একথার প্রমাণ মিলেছে একাধিকবার। শ্রীদেবীর মৃত্যুর পরপরই একটি টুইট করে হানসাল মেহতা লিখেছিলেন, একটি ছবির জন্য আমি তাকে অনুরোধ করতাম। তার আগেই তিনি চলে গিয়েছেন। দ্বিতীয় কেউ তার মতো হতে পারবে না। কাজেই যদি উপযুক্ত কোনো নায়িকা মেলে, তবে এই ছবিটি তাকে উৎসর্গ করা হবে।


পাশাপাশি করণ জোহর পরিচালিত কলঙ্ক ছবির মূল চরিত্রে অভিনয়ে করার কথা ছিল শ্রীদেবীর। ছবিটি যে পরিচালকের ড্রিম প্রোজেক্ট সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। শুরু থেকেই করণ জোহর চাইতেন শ্রীদেবী তার এই ছবিতে কাজ করুক। শেষ পর্যন্ত তার জায়গায় অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত। সূত্র: জিনিউজ


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com