শিরোনাম
আসিফ পুত্রের ফেদারমেন ডিজিটাল
প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৬:৩৫
আসিফ পুত্রের ফেদারমেন ডিজিটাল
আসিফ আকবর এবং তার ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যমে সারা বিশ্বে থাকা বাংলা ভাষাভাষীদের মাঝে বাংলা সংস্কৃতি ছড়িয়ে দেয়া এবং বিনোদনের জন্য যাত্রা শুরু করলো ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ফেদারমেন ডিজিটাল’। প্রতিষ্ঠানটির কর্ণধার বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র।


প্রথম অবস্থায় প্রতিষ্ঠানটি আসিফ আকবরের গান গুলো নিয়ে কাজ করবে। পর্যায়ক্রমে দেশের বিভিন্ন শিল্পীদের সাথে নিয়ে এগিয়ে যেতে চায় ‘ফেদারমেন ডিজিটাল’। প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য শিল্পী, সুরকার এবং গীতিকারদের প্রাপ্য রয়্যালিটি নিশ্চিত করা। প্রতিষ্ঠানটি বাংলা সংস্কৃতির উন্নয়ন ও প্রসারে কাজ করবে। সেই লক্ষ্যে ফেসবুক, ইউটিউব, ভিবো, ডেইলি মোশনসহ আন্তর্জাতিক সব পোর্টালের সাথে যুক্ত হয়ে কাজ করবে ‘ফেদারমেন ডিজিটাল’। মোবাইল অপারেটরের মাধ্যমেও থাকবে তাদের সেবা।


প্রতিষ্ঠানটির কর্ণধার শাফায়াত আসিফ রুদ্র বলেন, এটি একটি ওপেন প্ল্যাটফর্ম। আমরা বাংলা সংস্কৃতিকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চাই। বর্তমান প্রজন্ম এবং ভবিষ্যৎ প্রজন্মের কাছে এই প্ল্যাটফর্মটি একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আমি মনে করি। সংশ্লিষ্ট সকলের আর্থিক বিষয়টিও নিশ্চিত করতে চাই। সকলের সহযোগিতা পেলে এটা সম্ভব।


আসিফ আকবর বলেন, আমার ছোট ছেলে ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে কাজ করছে এটা অবশ্যই ভালো একটি খবর। আমি এবং আমার প্রতিষ্ঠান ‘আর্ব এন্টারটেইনমেন্ট’ সব সময় ফেদারমেন ডিজিটালের সাথে আছি। আমি ওদের সাথে কথা বলেছি। ওদের যেই পরিকল্পনা, তা আমার খুব ভালো লেগেছে। এই পরিকল্পনায় দেশে আর কোনো দুস্থ শিল্পী, সুরকার এবং গীতিকার থাকবে না। অসুস্থ হলে তহবিল করে সাহায্য প্রার্থনাও করতে হবে না এবং এই পরিকল্পনা বাস্তবায়ন খুব কঠিন বিষয় না। ফেদারমেন ডিজিটালের জন্য শুভ কামনা।


প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল লিংক- https://www.youtube.com/Feathermen Digital


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com