সাজিদের সঙ্গে আর কাজ করবেন না বিদ্যা
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৩
সাজিদের সঙ্গে আর কাজ করবেন না বিদ্যা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিদ্যা বালান বলিউডের আলোচিত ভারতীয় মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী। ২০০৫ সালে ‘পরিণীতা ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল তার। ‘লাগে রহো মুন্না ভাই’, ‘ভুল ভুলাইয়া, ‘দ্য ডার্টি পিকচার’ ও ‘কাহানি’ হলো তার কয়েকটি উল্লেখযোগ্য সিনেমা।


সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, আমি আর কোনোদিন সাজিদ খানের সঙ্গে কাজ করব না। সাজিদ খান মেয়েদের সঙ্গে কাজ করার যোগ্য নন। ভারতের স্টারি নাইট ২.০ অনুষ্ঠানে এসে এ কথা বলেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। যদিও সাজিদ খানের পরিচালনায় ‘হে বেবি’ সিনেমার অভিনয় করেছিলেন তিনি, তবে আর না বলে স্পষ্ট জানিয়েছেন এই অভিনেত্রী। এই পরিচালক একাধিক নারীকে যৌনহেনস্তা করেছেন বলে অভিযোগ আনেন তিনি।


ভবিষ্যতে কোন পরিচালকের সঙ্গে কাজ করতে চান না এমন প্রশ্নের জবাবে এসব জানান বিদ্যা। ইতোমধ্যে হ্যাশট্যাগ মিটুতে অভিযুক্ত হয়ে হাউসফুল-৪ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাজিদ। তার বোন নৃত্যপরিচালক ও সিনেমা পরিচালক ফারহা খান এবং ভাই ফারহান আখতার ভাইয়ের প্রতি নিন্দা জানিয়েছেন।


বেশ কিছুদিন আগে নিজের শরীর নিয়ে হেনস্তার কথা জানিয়েছিলেন বিদ্যা বালান। সে সময় তিনি জানান, হরমোনজনিত সমস্যায় কারণে স্বাস্থ্যগত দিকে দিয়ে তিনি ভারী। এজন্য বিভিন্ন সময়ে হয়েছেন সমালোচিত। শরীর নিয়ে কখনও কখনও প্রশ্নবাণে তাকে হেনস্তা করা হয়েছে। তবে এবার পরিচালক সাজিদের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি।


বলিউড চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিদ্যা বালান বাংলা, তামিল, মালয়ালম এবং হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার পুরস্কার। এছাড়া তাকে ২০১৪ সালে ভারত সরকার কর্তৃক দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদক দেয়া হয়। সূত্র: আনন্দবাজার
বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com