শিরোনাম
সারার জন্য সুশান্তকে পছন্দ নয় করিনার!
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০
সারার জন্য সুশান্তকে পছন্দ নয় করিনার!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কার্তিক আরিয়ানের প্রতি ভালো লাগার কথা সাইফ আলী খানের কন্যা সারা বহুবার জানিয়েছেন। তবে এখন শোনা যাচ্ছে, সারা নাকি আজকাল তার প্রথম ছবির নায়ক কেদারনাথ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডেট করছেন। আর এতেই নাকি আপত্তি কারিনা কাপুর খানের।


আজকাল বি-টাউনে সারা আলি খানের সিনেমার পাশাপাশি তার লাভ লাইফও চর্চায় রয়েছে। শোনা যাচ্ছে, তিনি নাকি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন। বিশেষ করে সুশান্তের জন্মদিনের পার্টিতে সমস্ত ব্যস্ততা ফেলে সুশান্তের জন্য কেক নিয়ে হাজির হওয়ার খবরে সরগরম ছিল বি-টাউন।


আর এই খবর খুব স্বাভাবিকভাবেই গসিপ কুইন কারিনার কানে পৌঁছে গেছে। আর সম্প্রতি এ বিষয়েই মুখ খুলেছেন তিনি।


কারিনা বন্ধু অমৃতা অরোরার সঙ্গে একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন। সেখানেই তার সৎমেয়ে সারাকে তিনি কোনো উপদেশ দিতে চান কিনা তা জানতে চাওয়া হয়।


এ প্রসঙ্গে কারিনা বুদ্ধিমত্তার সঙ্গে সুশান্তের নাম না করে বলেন, সারা তার প্রথম সিনেমার হিরোর সঙ্গে যেন প্রেম না করেন। আর এই বিষয়টি তিনি খুব শিগগিরই সারাকে বলবেন বলেও জানান।


যদিও এপ্রসঙ্গে সারা ও সুশান্ত কেউই মুখ খোলেননি।


প্রসঙ্গত, সারা-সুশান্তের প্রথম ছবি কেদারনাথ বক্স অফিসে বেশ ভালো সারা ফেলেছে। ডেভিড ধাওয়ানের পরবর্তী ছবি কুলি নাম্বার ওয়ানের রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন সারা। সূত্র:জি নিউজ


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com