ভালোবাসার আহ্বান নিয়ে মাহিম-টয়ার ‘তোর মনে’
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১০
ভালোবাসার আহ্বান নিয়ে মাহিম-টয়ার ‘তোর মনে’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তোর সাথেই জীবন আমার .... তোর সাথেই মরণ... তোর মনেই বেধেছি এই মন ... খুব যতনে মন পাজরে দিয়েছি তোকে ঠাই....তোর নামেই ধরেছি বাজি ... আমার পুরোটাই... তোর সাথেই ইচ্ছেগুলির চলছে আলাপন... তোর মনেই বেধেঁছি এই মন... চমৎকার এই অনুভূতির কথাগুলো দিয়ে নির্মিত হয়েছে বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ গান-ভিডিও ‘তোর মনে’। গানটির প্রকাশ হয়েছে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিও ‘তোর মনে’ মডেল হয়েছেন মাহিম করিম খান ও লাক্সতারকা টয়া।


গতকাল বৃহস্পতিবার গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন বুলবুল। সুর করেছেন বুলবুল আহমেদ। সঙ্গীত আয়োজন ও ভিডিও পরিচালনা করেছেন রুম্মান চৌধুরী।


বলিউডের টি-সিরিজের ব্যানারে গানের মডেল হিসেবে মাহিম করিম খানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছিল গত বছর। এবার তার সঙ্গে জুটি বেঁধে লাক্সতারকা টয়া। জুটি হয়ে মাহিম-টয়ার প্রথম মিউজিক ভিডিও এটি।



সিনেম্যাটিকভাবে টয়ার গাড়ি চেজ করে আটকালেন মাহিম করিম খান। এরপর হাঁটু গেঁড়ে বসে ভালোবাসার আহ্বান। টয়ার মিষ্টি হাসিই বলে দেয় এমন রোমান্টিক প্রেমের আহ্বানে সাড়া দিতে প্রস্তুত তিনি।


শুরু হয় নতুন জীবনের শুরু। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় অবিশ্বাসের কালো মেঘ। সেখান থেকেই বিরহের সূচনা। শেষ পর্যন্ত ভুল বোঝাবুঝির অবসান। এমন গল্পেই এগিয়ে যায় তাদের ভালোবাসার পথ।


এর আগে ভারতের টি-সিরিজের ব্যানারে মিউজিক ভিডিওতে মডেল হয়ে আলোচনায় আসেন বাংলাদেশের মাহিম করিম খান। আবরার সিয়ামের গাওয়া ‘ইতনা দূর’ গানটিতে মাহিমের অভিনয় বেশ প্রশংসিত হয়। প্রথমবার বাংলা গান কোনোগানে মডেল হন ‘ধরো না’ মিউজিক ভিডিওতে।


নতুন গান প্রসঙ্গে মাহিম বলেন, ভারত থেকে সামনে আমার আরও নতুন কয়েকটি মিউজিক ভিডিও প্রকাশ হবে। এরই মধ্যে বেশ কিছু কাজ এগিয়েছে। তবে আমি চেয়েছিলাম বিশ্ব ভালোবাসা দিবসে নিজের দেশের দর্শকদের জন্য কিছু করার। ভালোবাসা দিবসে এই গানটি দর্শকদের জন্য আমার ও টয়ার পক্ষ থেকে উপহার।


দেখুন ভিডিওটি




বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com