‘নিজের ইচ্ছার বিরুদ্ধে কিছুই করি না’
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৬
‘নিজের ইচ্ছার বিরুদ্ধে কিছুই করি না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। ১৯৮৬ সালে ‘সুলতানাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এরপর ‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘চাঁদনী’, ‘রাজু বান গেয়া জেন্টলম্যান’সহ অনেক জনপ্রিয় ও ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি।


সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে অভিনয় ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে সাক্ষাৎকার দিয়েছেন ৫১ বছর বয়সি জুহি চাওলা। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়-বর্তমানে অনেকে মিড লাইফ ক্রাইসিসে ভোগেন। আপনি বিষয়টি কীভাবে মোকাবিলা করেন?


জবাবে জুহি চাওলা বলেন, ‘‘আমাদের জীবন খুব সরল। আমরাই এটাকে জটিল বানাচ্ছি। নিজের ইচ্ছার বিরুদ্ধে কিছু করি না। শুধু মুখ দেখানোর জন্য কোনো পার্টিতেও যাই না। ‘ফিয়ার অব মিসিং আউট’-এ কথাগুলো এখন সবাই খুব ব্যবহার করে। এগুলো মানুষকে আরো কষ্ট দেয়। আমি এসব থেকে দূরে থাকি।’’


১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন মাধুরী দীক্ষিত। এরপর ‘তেজাব’ সিনেমায় নায়িকা চরিত্রে প্রথম অভিনয় করেন। তারপর ‘দিল’, ‘বেটা’, ‘খলনায়ক’-এর মতো অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। মাধুরী ও জুহি চাওলা সমসাময়িক সময়ে বলিউডে পা রাখেন। তাই এই দুই অভিনেত্রীর মধ্যে তখন একটা প্রতিযোগিতা ছিল।


মাধুরী দীক্ষিতের সঙ্গে প্রতিযোগিতার বিষয়ে জুহি চাওলা বলেন, ‘‘এটা একেবারেই সত্যি। তখন এ বিষয়ে মুখ না খুললেও এখন বলতে দ্বিধা নেই। মাধুরীর সঙ্গে কোনো সিনেমাই করতে চাইতাম না। ও লিড হলে আমি সেকেন্ড লিড হতে রাজি হতাম না। যে কারণে ‘দিল তো পাগল হ্যায়’ করিনি। পরে সিনেমাটিতে কারিশমা কাপুর অভিনয় করে।’’


জুহি চাওলা অভিনীত ‘জিরো’ সিনেমাটি গত বছর ২১ ডিসেম্বর মুক্তি পায়। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটি বক্স অফিসে ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়েছে। এছাড়া গত ১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমাটি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com