শিরোনাম
গ্রীসে বিয়ের আসর বসছে অ্যামি জ্যাকসনের
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০১
গ্রীসে বিয়ের আসর বসছে অ্যামি জ্যাকসনের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। এমি ব্রিটিশ মডেল ও আলোচিত অভিনেত্রী। হিন্দি ও দক্ষিণ ভারতীয় সিনেমা ছাড়াও বিদেশের কয়েকটি ছবিতে তিনি অভিনয় করেছেন।


অনেকদিন ধরেই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি নতুন বছরের শুরুতে প্রেমিক জর্জ পানাইয়োতুর সঙ্গে বাগদানের ঘোষণাও দিয়েছেন এ অভিনেত্রী। জর্জ পানাইয়োতু ‘দ্য এবিলিটি গ্রুপ’ নামে একটি বহুজাতিক সংস্থার কর্ণধার। ডিসেম্বর থেকেই নতুন বাড়িতে থাকতে শুরু করেছেন এমি-জর্জ। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের ছবি দেখে মনে হচ্ছে বিয়ে ও সংসার নিয়ে বেশ পরিকল্পনা করেছেন এ জুটি। ২০২০ সালের জানুয়ারিতে বন্ধু জর্জ পানাইয়োতুর সঙ্গে গ্রীসে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। গ্রিসের মাইকোনস দ্বীপে হবে বিয়ের মূল আয়োজন।


মূলত সমুদ্রের পাশের একটি দ্বীপে বিয়ে করার শখ করে এমন সিদ্ধান্ত নিয়েছেন এমি। প্রেমিকের সঙ্গে এই দ্বীপেই বেড়াতে গিয়েছিলেন তিনি। তখনই বিয়ের উপযুক্ত স্থান হিসেবে জায়গাটিকে বাছাই করেন। জানা যায়, বিয়ের পর লন্ডনে থাকবেন তারা।


অভিনেত্রী অ্যামি বছরের প্রথমদিনে জর্জ পানাইয়োতুর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। তবে সেসময় বিয়ে কবে কোথায় হবে এ বিষয়ে কিছু জানাননি। ব্যবসায়ী বন্ধুর সঙ্গে চুম্বনরত ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, ‘দু:সাহসিক যাত্রা শুরু করলাম। তোমাকে ভালোবাসি। আমাকে সবচেয়ে সুখী করার জন্য ধন্যবাদ।’


বেশ কিছুদিন ধরেই জর্জের সঙ্গে ‘ডেট’ করছিলেন এমি। সব সময়ই ভালোবাসাকে লুকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করেছেন বলিউডের এই অভিনেত্রী। এবার তাদের প্রেমের বিষয়টি বেশ খোলামেলাভাবে সামনে এসেছে। এমির সাবেক বয়ফ্রেন্ড প্রতীক বব্বরও সম্প্রতি বিয়ে করেছেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com