শিরোনাম
শেষের পর্যায়ে তাদের ‘রাগী’
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ২০:৩৫
শেষের পর্যায়ে তাদের ‘রাগী’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

মাঝপথে এসে নির্মাণ কাজ বন্ধ ছিলো মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমার কাজ। কিন্তু গেলো সপ্তাহে নতুন করে রাজধানীর কারওয়ান বাজারের বিএফডিসিতে আবারো শুরু হয়েছে ‘রাগী’ সিনেমার কাজ। তবে এবারের পুণঃযাত্রায় এই সিনেমায় যুক্ত হয়েছেন চিত্রনায়িকা আঁচল।


বলা যায়, আঁচলের ‘রাগী’তে অন্তভূক্তির মধ্যদিয়ে ‘রাগী’ সিনেমার কাজ পুর্ণোদ্যমে শুরু হলো। তবে এই সিনেমা নির্মাণের শুরু থেকেই দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন চিত্রনায়িকা মুনমুন ও অভিনেতা সনি রহমান।


তবে ‘রাগী’ সিনেমার পরিচালক মিজানুর রহমান মিজানের পাশাপাশি প্রধান সহকারী পরিচালক জিয়াউল হক মনিরের সার্বিক তত্বাবধানে সিনেমাটির কাজ দ্রুত গতিতে এবং বেশ শৃঙ্খলিতভাবে শেষ হচ্ছে বলে জানান শিল্পীরা। ‘রাগী’ সিনেমায় চিত্রনায়িকা মুনমুন অভিনয় করছেন মহারানী ভিক্টোরিয়ার চরিত্রে।


রবিবার রাজধানীর অদূরে পূবাইলে শাকিব খানের শুটিং বাড়ি জান্নাতে শুটিং চলাকালীন মুঠোফোনে মুনমুন বলেন, ''মহারানী ভিক্টোরিয়া চরিত্রটি একেবারেই ভিন্ন ধরনের একটি চরিত্র। চরিত্রটি সত্যিই ভীষণ একটি চ্যালেঞ্জিং চরিত্র। যে কারণে এই চরিত্রে অভিনয় করে আমি ভীষণ উচ্ছসিত। মিজান ভাইকে অসংখ্যা ধন্যবাদ আমাকে এই সিনেমাতে কাজ করার সুযোগ করে দেবার জন্য। কারণ এমন একটি চরিত্রে অভিনয়ের জন্য আমি দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলাম। আমি খুব আশাবাদী রাগী সিনেমাটি নিয়ে।''


আঁচল বলেন, ''রাগী সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়েই আবারো সিনেমার কাজে নিজেকে সম্পৃক্ত করলাম। সবার আন্তরিকতা, ইউনিটের প্রত্যেকের সহযোগিতা এবং সর্বোপরি এই সিনেমাতে কাজল চরিত্রে অভিনয় আমি ভীষণ উপভোগ করছি।''



সনি রহমান বলেন, ''রাগী সিনেমাতে আমি নেগেটিভ চরিত্রে অভিনয় করছি। সিনেমাতে অভিনয়ের শুরু থেকেই আমার ইচ্ছে ছিলো নিজেকে খলনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করা। যে কারণে এই সিনেমাতে আমার চরিত্রটি আমার ইচ্ছের সাথে মিলে যাওয়ায় কাজটি করতে ভালোলাগছে। যে কারণে আমি অনেক বেশি আশাবাদী আমার চরিত্রটি নিয়ে সিনেমাটি নিয়ে।''


জিয়াউল হক মনির জানান, আগামী পহেলা বৈশাখে মুক্তির লক্ষ্যে সিনেমার নির্মাণ কাজ গতিতে এগিয়ে চলছে। আগামী ৩০ জানুয়ারি গান ছাড়া সিনেমার অন্যান্য কাজ শেষ হবে।


এদিকে, মুনমুন সর্বশেষ ‘মেঘ কন্যা’ সিনেমায় অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন। আঁচল ‘রাগী’ ছাড়া আপাতত নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না। সনি অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো হচ্ছে- ‘তোলপাড়’, ‘হুরমতি’ ও ‘স্বপ্নযাত্রা’।


বিবার্তা/অভি/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com