‘মেঘেরই খামে’ কী পাঠাচ্ছেন ইমরান-আনিসা
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৯:০৯
‘মেঘেরই খামে’ কী পাঠাচ্ছেন ইমরান-আনিসা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হালের ক্রেজ কন্ঠশিল্পী ইমরান। শুধু কন্ঠের যাদুই নয়, নিজের বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে ভক্তদের কাছে নায়ক উপাধী পেয়েছেন। নিজের কন্ঠশীলন, সুর সাধনা, সঙ্গীত পরিচালনা এবং মিউজিক ভিডিওতে অনবদ্য বিচরণের মাধ্যমে ইমরান মাহমুদুল নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চূড়ায়।


অন্যদিকে আতিয়া আনিসা, ‘চ্যানেল আই সেরাকন্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’র মঞ্চে প্রমাণ করেছেন নিজের কন্ঠের ধার। দুই বাংলার দর্শক-শ্রোতার কাছে পরিচিত করেছেন নিজেকে।


এবার এই দুই শিল্পী জুটিবেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন তাদের নতুন গান। ‘মেঘেরই খামে’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত ইমরানের। রোমন্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। শুধু গানের কন্ঠেই জুটি বাঁধেননি তারা, ভিডিওতে ও দেখো যাবে এই জুটির রসায়ন। যা ইমরান ভক্তদের জন্য নতুন বছরের প্রথম চমক। আর এই চমকটি শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।


গান এবং ভিডিও প্রসঙ্গে ইমরান বলেন, আমি বরাবরই পছন্দ করি নতুনদের সুযোগ করে দেওয়ার জন্য। অনেক দিন ধরেই একটি ট্রেন্ডি টোন খুজঁছিলাম আমি। আনিসার টোনটা বেশ ট্রেন্ডি। তাই তাকে নেয়া। এটা আনিসার প্রথম মৌলিক গান। ওর জন্য সবাই দোয় করবেন। মিষ্টি প্রেমের একটি রোমান্টিক ডুয়েট গান এটি। ভিডিওটিও হয়েছে গানের গল্পে। আশা করি সবার ভালো লাগবে।


ইমরানের সাথে নিজের প্রথম মৌলিক গান। অনেকটা উচ্ছ্বসিত আতিয়া আনিসা। বললেন- ‘জীবনের প্রথম মৌলিক গান, প্রিয় শিল্পীর সাথে এটা আমার কাছে স্বপ্নের মতো। আনন্দটা অন্যরকম। শুধু সবার দোয়া আর ভালোবাসা নিয়ে পথ চলতে চাই সঙ্গীতাঙ্গনে।


ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৭ জানুয়ারী , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘেরই খামে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওযা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com