পূজার জন্য গাইতে আগ্রহী পূজা
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ১১:৩৭
পূজার জন্য গাইতে আগ্রহী পূজা
ছবি: আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা পূজা অভিনীত কোনো সিনেমার জন্য গান গাওয়ার ইচ্ছে রয়েছে সঙ্গীতশিল্পী বাঁধন সরকার পূজার।


গত ৭ জানুয়ারি আঁখি আলমগীরের জন্মদিনে নায়িকা পূজার সঙ্গে গায়িকা পূজার দেখা হলে এমনই ইচ্ছে প্রকাশ করেন সঙ্গীতশিল্পী পূজা। অবশ্য নায়িকা পূজারও আগ্রহ আছে পূজার গাওয়া গানের দৃশ্যায়নে অংশগ্রহণ করার। তবে অবশ্যই তা সিনেমার গান হতে হবে।


বাঁধন সরকার পূজা বলেন, পূজাতো ছোটবেলা থেকেই অভিনয় করছে। এখন সে পুরোদস্তুর নায়িকা। খুব ভালো অভিনয় করছে পূজা। এরইমধ্যে মুক্তিপ্রাপ্ত তার দুটি সিনেমা পোড়া মন টু এবং দহন আমি সিনেমা হলে গিয়ে উপভোগ করেছি। দুটো সিনেমাতেই পূজা ভালো অভিনয় করেছে। এখনো তার সিনেমাতে প্লেব্যাক করার সুযোগ হয়ে উঠেনি আমার। তবে ইচ্ছে আছে তার সিনেমাতে গান গাওয়ার।


চিত্রনায়িকা পূজা বলেন, পূজা দিনি গান শুনেছি আমি। নিঃসন্দেহে তিনি খুব ভালো গান করেন। তবে এখনো তার গানে আমার লিপ দেয়া হয়ে উঠেনি। আগামীতে হয়তো ব্যাটে বলে মিলে গেলে আমাদের একসঙ্গে কাজ করা হয়ে উঠবে। দেখা যাক, সময় সুযোগ হলে নিঃশ্চয়ই আমরা একসঙ্গে কাজ করবো।


এদিকে আগামী ২ ফেব্রুয়ারি থেকে নায়িকা পূজার এসএসসি পরীক্ষা শুরু হতে যাচ্ছে। বর্তমানে পূজা মডেল টেস্ট নিয়ে ব্যস্ত আছেন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে পূজা অভিনীত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত সিনেমা ‘প্রেম আমার টু’। তবে এই সিনেমার প্রচারে অংশ নিতে পারছেন না তিনি সামনে এসএসসি পরীক্ষা বিধায়।


এদিকে সঙ্গীতশিল্পী বাঁধন সরকার পূজার নতুন একক গান ‘দোতরা’র মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গানটি লিখেছেন শ্রাবণ সাব্বির, সুর করেছেন বিবেক এবং সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। আহমেদ রিজভীর লেখা এবং কিশোরের সুর সঙ্গীতে কলকাতার রাজ বর্মনের সঙ্গে ‘তোকে চাই’ শিরোনামের একটি দ্বৈত গান গেয়েছেন পূজা। আগামী ভালোবাসা দিবসে গানটি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হবে।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com