ধ্রুব মিউজিকের ব্যানারে আসিফ আকবরের ‘চল পালাই’
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ১৫:৩৫
ধ্রুব মিউজিকের ব্যানারে আসিফ আকবরের ‘চল পালাই’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০১৯ সালের প্রথম গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের শিরোনাম ‘চল পালাই’। গানটিতে যুবরাজের সাথে দ্বৈতকন্ঠ দিয়েছেন পাপড়ি। মাহমুদ জুয়েলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।


আসিফ আকবরের গানে যেমন শ্রোতাদের পাগল করার অদৃশ্য এক শক্তি আছে, তেমনি তার ভিডিও মানেই নতুনত্ব। নতুন ঢং, নতুন রূপ। প্রতিটি গানের ভিডিওতেই আসিফ আকবর হাজির হন নতুন ঢংয়ে, নতুন রূপে। তার সাথে থাকে একাধিক চমক। ‘চল পালাই’ গানটিতেও একাধীক নতুন ঢং আর রূপে হাজির হচ্ছেন যুবরাজ। আর চমক হিসেব থাকছে পায়েল মুখার্জী। কলকাতার এই তারকা জুটি বেঁধেছেন বাংলার যুবরাজের সাথে।



গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন- ২০১৯ এ আসিফ আকবর ‘চল পালাই’ গানের মাধ্যমে সবাইকে স্বাগতম জানাচ্ছে। এটি একটি তারুণ্যের প্রেমের গান। পাপড়ি অনেক ভালো গায়। মাহমুদ জুয়েল ভাইয়ের সাথে অনেক দিন পর আবার কাজ করলাম ভালো লাগছে। ভিডিওতে সৈকত নাসির তার কারিশমা দেখিয়েছে। পায়েল মুখার্জী কলকাতার মেয়ে, খুব ভালো পরফর্ম করেছে গানটিতে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।



ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১০ জানুয়ারী বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘চল পালাই’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com