শিরোনাম
আবারো উপস্থাপনায় সুবর্ণা মুস্তাফা
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৯, ১৬:০৩
আবারো উপস্থাপনায় সুবর্ণা মুস্তাফা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাধারণত তাকে টিভি নাটকে বা সিনেমায় অভিনয়েই দেখা যায়। কিন্তু উপস্থাপনায় তাকে একেবারেই পাওয়ায় যায় না বললেই চলে। তারপরও দর্শক শ্রোতাদের আগ্রহের কারণে এবার তাকে আবারো উপস্থাপনায় দেখা যাবে। তিনি জীবন্ত কিংবদন্তী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।


নিউজ টোয়েন্টি ফোর চ্যানেলের ‘কুইজিং টাইম’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যাবে তাকে। আগামী ১৬ জানুয়ারি থেকে কুইজ শোটির প্রচার হবে। সপ্তাহের প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ১১টায় প্রচার হবে এই অনুষ্ঠান।


বিশ্ববিদ্যালয় পড়ুয়া ৩২ শিক্ষার্থীর এতে প্রতিযোগী হিসেবে অংশ নেবেন। ২২ পর্বের ‘কুইজিং টাইম’-এর ফাইনাল অনুষ্ঠিত হবে ২৮ মার্চ। আয়োজনে মোট ২২টি পর্বের মধ্যে একটি জার্নির এপিসোড থাকবে। চূড়ান্ত পর্বের প্রতিযোগীদের ব্যক্তিগত অনেক তথ্য দেখানো হবে। আর কুইজের প্রশ্ন রাখা হচ্ছে বাংলাদেশ সম্পর্কের সাধারণ জ্ঞান, প্রযুক্তি ও আইসিটি, বিশ্বসংস্কৃতি ও জীবনাচরণসহ বেশকিছু বিষয় থেকে।


প্রতিটি পর্ব সাজানো হয়েছে পাঁচটি রাউন্ডে। ‘কুইজিং টাইমে’র বিজয়ী পাবেন ৫ লাখ টাকা। প্রথম রানার-আপ পাবেন ৩ লাখ টাকা। এছাড়া সেগমেন্ট বিজয়ীরা পাবেন বই। এর আগেও কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন অভিনেত্রী সূবর্ণা মুস্তাফা।


২০১৭ সালে সামিয়া রহমানের পরিকল্পনায় ইফতারি তৈরির বিশেষ অনুষ্ঠান ‘রসনা বিলাস’ উপস্থাপনা করেন দম্পতি সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদ। এটি প্রচার হয়েছিল নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে। ২০১৪ সালে ‘মিশন টেলিভিশন’ শিরোনামে একটি কুইজভিত্তিক অনুষ্ঠান উপস্থাপনা করেন। এ অনুষ্ঠানটি প্রচার হয়েছিল ঈদুল আজহার তৃতীয় দিন মাছরাঙা টেলিভিশনে। তারও আগে সুবর্ণা মুস্তাফা এনটিভিতে ‘মেধাবী’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন।


সুবর্ণা মুস্তাফা বলেন, বর্তমানে নাটক ও চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় কাটছে এ অভিনেত্রীর। গেল বছরে তার অভিনীত সবগুলো নাটক দর্শক মহলে সাড়া ফেলেছে। দীর্ঘ ২৫ বছর পর গত বছর মঞ্চে অভিনয় করেন তিনি। কানাডার টরন্টোর প্যাভিলিয়ন মঞ্চে বদরুল আনাম সৌদ রচিত ও নির্দেশিত ‘একটি কাল্পনিক সত্যি কাহিনী’ নাটকে অভিনয় করেন তিনি। ২০১৭ সালের ২৯ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত ‘গহীন বালুচর’ সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়। আগামী মাস দুয়েকের মধ্যেই তিনি অভিনয় করবেন ফাখরুল আরেফিন খানের ‘গণ্ডি’ সিনেমায়।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com