শিরোনাম
অরুণ চৌধুরীর ‘মায়াবতী’তে মায়া তিশা
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ১৬:৩৬
অরুণ চৌধুরীর ‘মায়াবতী’তে মায়া তিশা
স্টাফ রিপোর্টার
প্রিন্ট অ-অ+

গুণী নাট্যনির্মাতা অরুণ চৌধুরীর প্রথম সিনেমা ছিলো ‘আলতাবানু’। প্রথম সিনেমা নির্মাণ করেই তিনি দর্শকের মন জয় করেছিলেন। গেলো বছরের প্রথমদিকে সিনেমাটি মুক্তি পেয়েছিলো। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন জাকিয়া বারী মম। গেলো ডিসেম্বরে অরুণ চৌধুরী তার দ্বিতীয় সিনেমার নির্মাণ কাজ শুরু করেছেন। এরইমধ্যে ঢাকার অদূরে মানিকগঞ্জে প্রথম লটের কাজ শেষ করেছেন তিনি।


বুধবার থেকে দৌলতদিয়ায় দ্বিতীয় লটের কাজ শুরু হয়েছে। তার দ্বিতীয় সিনেমার নাম ‘মায়াবতী’। এতে মায়া চরিত্রে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নূসরাত ইমরোজ তিশা। তার বিপরীতে আছেন নাট্যদম্পতি নরেশ ভূঁইয়া ও শিল্পী সরকার অপুর ছেলে ইয়াশ রোহান। নূসরাত ইমরোজ তিশা এর আগে অরুণ চৌধুরীর নির্দেশনায় বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। এবারই প্রথম তার নির্দেশনায় সিনেমায় অভিনয় করছেন।


নূসরাত ইমরোজ তিশা বলেন, অরুণ দা’র নির্দেশনায় এর আগে নাটকে অভিনয় করেছি। এবারই প্রথম সিনেমায় অভিনয় করছি। অরুণ দা তার কাজের প্রতি ভীষণ যত্নশীল। গেলো বছরের ৮ জুলাই অনন্য মামুন পরিচালিত ‘অস্তিত্ব’ সিনেমায় অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিশা।


এদিকে আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে তিশা অভিনীত তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি। এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরী পরিচালিত ‘হলুদবণি’ ও মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমা দুটি।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com