শিরোনাম
আ.লীগের জয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন তারকাদের
প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১১:১০
আ.লীগের জয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন তারকাদের
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গত ৩০ ডিসেম্বর ১১’তম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে নতুন বছরের প্রথম দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার বাসভবন গণভবনে অনেক তারকাই সরাসরি ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।


অভিনেত্রী তারিন জাহান প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে তার অনুভূতি ব্যক্ত করে লিখেছেন, অভিনন্দন জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা..’ ধন্যবাদ আপনাকে আপনার বলিষ্ঠ অগ্রযাত্রায়। ১৬ কোটি মানুষের আস্থা ও ভরসার জায়গা আপনি ..এই নিরংকুশ বিজয়ে আপনাকে শুভেচ্ছা। আপনি সুস্থ থাকুন, দীর্ঘ দিন বেঁচে থাকুন আমাদের মাঝে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা।


অভিনেতা ইমন লিখেছেন, অভিনন্দন প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের প্রথম কাতারে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখছি।


চিত্রনায়ক রিয়াজ লিখেছেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, প্রাণপ্রিয় শিখ হাসিনা দীর্ঘজীবী হউন। প্রিয় বাংলাদেশ বাংলাদেশ মাথা উঁচু করে বেঁচে থাকুক অনন্তকাল।



নির্দেশক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ লিখেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তৃতীয়বারের মতো নিরঙ্কুশ বিজয়ের শুভেচ্ছা।


জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ইংরেজি নতুন বছরের প্রথমদিনে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান। তারপর প্রধামন্ত্রীর সঙ্গে সেই বিশেষ মুহুর্তের ছবি নিজের ফেসবুকে পোস্ট করে অপু লিখেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। আবারো জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি। আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা।



অপু বিশ্বাস বলেন, সবসময় ঈশ্বরের কাছে প্রার্থনা করি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে যেন ঈশ্বর ভালো রাখেন, সুস্থ রাখেন। তিনি যেন আমাদের উন্নয়নশীল দেশের জন্য আরো কাজ করে যেতে পারেন। বিশ্বের বুকে বাংলাদেশ যেন দৃষ্টান্ত হয়ে থাকতে পারে এমনই বাংলাদেশ যেন তিনি করে যেতে পারেন।


অনুষ্ঠানে সঙ্গীতশিল্পী তাহসান খান, অভিনেতা মাজনুন মিজানসহ আরো অনেক তারকাই শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান।


বিবার্তা/অভি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com