শিরোনাম
প্রথমবারের মতো ওয়েব সিরিজে বিদ্যা সিনহা মিম
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ২২:২৬
প্রথমবারের মতো ওয়েব সিরিজে বিদ্যা সিনহা মিম
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ব্যাংকক থেকে একটি সিনেমার কাজ শেষ করে ইংরেজি নতুন বছরের প্রথম দিন বাবা মা’র সঙ্গে সেখানে উদ্যাপন করে দেশে ফিরেছেন বিদ্যা সিনহা মিম। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা দেশে ফিরে টানা চারদিন বিশ্রাম শেষে আগামী ৬ জানুয়ারি থেকে প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন। নাম ‘বিউটি এ্যান্ড বুলেট’।


এটি নির্মাণ করবেন গুণী নাটক ও চলচ্চিত্র নির্মাতা অনিমেষ আইচ। গল্প মারুফ রেহমানের। চিত্রনাট্য করেছেন অনিমেষ আইচ ও মারুফ রেহমান। ব্যাংকক থেকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যা সিনহা মিম।


মিম বলেন, দেশে ফিরে প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছি। অনিমেষ দাদার নির্দেশনায় আশা করছি এটি খুব ভালো একটি কাজ হবে। কারণ দাদাতো খুউব গুণী একজন পরিচালক। যার প্রমাণ এর আগে দর্শক পেয়েছেন। আশা করছি ওয়েব সিরিজেও দর্শক নতুন অনিমেষ আইচকে খুঁজে পাবেন।


এদিকে গেলো ২৬ ডিসেম্বর মিম শেষ করেছেন কলকাতার নতুন একটি সিনেমা ‘থাই কারি’র কাজ। এটি নির্মাণ করেছেন অঙ্কিত আদিত্য। এই সিনেমায় তিনি মায়া চরিত্রে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন সোহম। এই নিয়ে সোহমের বিপরীতে মিমের দ্বিতীয়বার কোন সিনেমায় কাজ করা হলো।


মিম বলেন, থাই কারি সিনেমায় মায়া চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। পুরো ইউনিট আমাকে ভীষণ সহযোগিতা করেছে কাজটি করার জন্য। আমি আমার নতুন এই সিনেমা নিয়েও খুব আশাবাদী।


এদিকে মিম এরইমধ্যে আরো শেষ করেছেন ছোটপর্দার গুণী নির্মাতা গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা ‘সাপলুডু’র কাজ। এতে তার বিপরীতে আছেন আরিফিন শুভ। এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ সিনেমাটি।


মিম প্রয়াত খালিদ মাহমুুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে মিম বলেন,‘ ২০১৯ সালটা আমার জন্য চ্যালেঞ্জের বছর। নিজেকে নতুনভাবে ভালো ভালো সিনেমায় দর্শককের সামনে তুলে ধরার চেষ্টা থাকবে আমার। সবাই আমার জন্য, আমার বাবা, মা ও বোনের জন্য দোয়া করবেন।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com