শিরোনাম
কার সঙ্গে ডেট করছেন তাপসী?
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৪:১৫
কার সঙ্গে ডেট করছেন তাপসী?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে যেভাবে বিয়ের হিড়িক পড়েছে তাতে স্বাভাবিকভাবেই মনে হয় যে বিয়ে না হলেও ফের একটা নতুন খবর পাওয়া গেল বলে। প্রেমে পড়েছেন তাপসী পান্নু। পাত্রটি কে? না, বলিউডের কোনো নামী-দামি তারকা নন। শোনা যাচ্ছে, খেলার দুনিয়ার মানুষকেই মন দিয়েছেন অভিনেত্রী।


রিয়েল লাইফে খেলা আর বিনোদন ভূবনের তারকাদের জুটি বাঁধার গল্প এখন আর নতুন কিছু নয়। পতৌদি-শর্মিলা থেকে যুবরাজ-হেজেল, বিরাট-আনুশকা, তালিকাটা নেহাত ছোট নয়। এবার সেই তালিকাতেই নাকি নাম লেখালেন তাপসী। বি-টাউনে কান পাতলে অন্তত তেমনটাই শোনা যাচ্ছে।


নিজের ছবি এবং অভিনয়ের জন্যই সাধারণত খবরে থাকেন তাপসী। অভিষেক বচ্চন এবং ভিকি কৌশলের সঙ্গে তার শেষ ছবি ‘মনমর্জিয়া’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও তাপসীর অভিনয় প্রশংসা কুড়িয়েছিল। তবে এবার প্রকাশ্যে এল তার লাভ লাইফ। কোনও অভিনেতা নয়, তার মন কেড়েছেন এক শাটলার। তাও আবার বিদেশি। ভারতীয় ফ্যানদের মন ভেঙে ডেনমার্কের মাথিয়েস বোয়ের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন ‘পিংক’ খ্যাত অভিনেত্রী।


প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে একটি দলের মালকিন তাপসী। সেই সূত্রেই নাকি বোয়ের সঙ্গে আলাপ তাপসীর। আর তারপরই ধীরে ধীরে জমে ওঠে তাদের রিয়েল লাইফ রসায়ন।


তবে জানা গেছে, ২০১৩ সাল থেকেই নাকি দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। ‘দেশি’ গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে মাঝেমধ্যেই ভারতে আসেন বো। বান্ধবীর ছবি দেখে টুইট করে তাকে অভিনন্দন জানাতেও ভোলেন না।


এখানেই শেষ নয়, একটি অনুষ্ঠানে নাকি তাপসীকে বোয়ের গার্লফ্রেন্ড বলে ডাকা হয়েছিল। তাতেও আপত্তি করেননি অভিনেত্রী।


নিজমুখে যদিও এ বিষয়ে কিছু বলেননি তিনি। তবে এবার বোয়ের সঙ্গে তাপসীর ডেটিংয়ের খবর নিশ্চিত করেছেন তার ব্যাডমিন্টন দলেরই এক সদস্য।


তাহলে কি আগামী বছর খেলা ও অভিনয়ের দুনিয়ার আরও এক জুটিকে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে? উত্তরের অপেক্ষায় তাপসীর ভক্তরা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com