শিরোনাম
‘এতো তাড়াতাড়ি বিয়ের পরিকল্পনা করছি না’
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৪
‘এতো তাড়াতাড়ি বিয়ের পরিকল্পনা করছি না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী ইয়ামী গৌতম, ফেয়ার এন্ড লাভলী'র অ্যাডে তাকে দেখে অভ্যস্ত সকলে। তবে 'সানাম রে', 'সরকার থ্রি' তে অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী। আর হৃতিক রোশনের সাথে 'কাবিল' সিনেমায় অন্ধের চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য দ্রুতই জনপ্রিয়তা বেড়েছে কয়েক গুণ।


এ বছর বলি পাড়ায় বিয়ের ধুম পড়েছে। এ অবস্থায় বলিউডের যারা এখনো বিয়ে করেননি, প্রায়ই তাদের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে, ‘বিয়ে করছেন কবে?’ কেউ কেউ এ প্রশ্ন শুনে বিব্রত হচ্ছেন। যারা ডুবে ডুবে জল খাচ্ছেন তাদেরই একজন ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির অন্যতম নায়িকা ইয়ামি গৌতম। এই তারকা জানিয়েছেন, শিগগির ওই পথ মাড়াচ্ছেন না তিনি।


এ বছরের ক্যালেন্ডারে আর কয়টি বিয়ে যুক্ত হচ্ছে? ভারতের শীর্ষস্থানীয় এক দৈনিক এ প্রশ্ন করলে ইয়ামি হেসে বললেন, ‘ক্যালেন্ডার তো ভরে গেছে। সেসব নিয়েই গণমাধ্যম ভীষণ ব্যস্ত সময় পার করল। আর তারিখ বাকি কোথায়? আমি কিন্তু সিঙ্গেল, আমাকে বাদ দিন। যত দিন বিয়ে না হচ্ছে, সিঙ্গেলই থাকছি। এতো তাড়াতাড়ি বিয়ের পরিকল্পনা করছি না।


তবে কদিন আগেও সিঙ্গেল ছিলেন না ইয়ামি গৌতম। ‘সনম রে’ ছবির সহশিল্পী পুলকিত সম্রাটের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল তার। দুজনেই দাবি করতেন, তারা ‘ঘনিষ্ঠ বন্ধু’। কিন্তু পুলকিতের স্ত্রী শ্বেতা রোহিরা বলতেন ভিন্ন কথা। বিয়ের এক বছরেরও কম সময়ে পুলকিত ও তার সংসারে গন্ডগোল শুরু হয়ে যায়। শ্বেতা এর দায় চাপান ইয়ামির কাঁধে। এই অভিনয়শিল্পীই নাকি তার ঘর ভাঙার জন্য দায়ী। যদিও পুলকিত বলেছিলেন, সংসার ভেঙেছে নিজেদের ভুল-বোঝাবুঝির কারণে। অন্যদিকে ইয়ামির সঙ্গে চালিয়ে নিয়েছেন শুধুই বন্ধুত্বের সম্পর্ক।


ইয়ামিকে আবারও দেখা যাবে বড় পর্দায়। আদিত্য ধরের ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে। এখানে তিনি একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। জানুয়ারির ১১ তারিখে মুক্তি পাবে ছবিটি। ‘সনম রে’, ‘ভিকি ডোনার’ ‘বাত্তি গুল মিটার চালু’ ছাড়াও কর্ণাটকি, তেলেগু, পাঞ্জাবি, মালায়ালাম, তামিলসহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ইয়ামি গৌতম।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com