শিরোনাম
কয়েকটা দিনের অপেক্ষায় পপি...
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৩
কয়েকটা দিনের অপেক্ষায় পপি...
ছবি : আলিফ হোসেন রিফাত
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি এরইমধ্যে শেষ করেছেন তার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’র কাজ। শিগগিরই এটি প্রচার শুরু হবে। এরইমধ্যে নতুন সিনেমা কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফ’রও কাজ শুরু হবার কথা। কিন্তু নির্বাচনের কারণে আপাতত শুরু হচ্ছেনা ‘সেভ লাইফ’ সিনেমার কাজ। আগামী জানুয়ারিতে শুরু হবে পপি অভিনীত নতুন এই সিনেমার কাজ।


এদিকে এরইমধ্যে শেষ হবার কথা ছিলো সাদেক সিদ্দিকী পরিচালিত পপি ও আমিন খান অভিনীত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ। কিন্তু আপাতত আর শুটিং হচ্ছে না বলে জানালেন নির্মাতা সাদেক সিদ্দিকী।


সাদেক সিদ্দিকী বলেন, এখন মূলত সবাই নির্বাচন নিয়েই ব্যস্ত। তাই এখন শুটিং করা যুক্তিযুক্ত নয়। আশা করছি নির্বাচনের পরপরই জানুয়ারিতেই পপির সিডিউল নিয়ে শুটিং শেষ করবো।


পপি বলেন, সাহসী যোদ্ধা সিনেমাটির কাজ ভালোভাবে শেষ করতে চাই। কিন্তু নির্বাচনের আগে আর এর শুটিং করা হচ্ছে না। আগামী জানুয়ারিতে সিনেমাটির শুটিং শেষ করার ইচ্ছে আছে। এরপর সেভ লাইফ সিনেমার কাজ শুরু করবো।


এদিকে পপি আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার কাজ শুরু করেছেন। এতে তিনি পার্বতী চরিত্রে অভিনয় করছেন। এ সিনেমায় দেবদাসের ভূমিকায় অভিনয় করছেন ফেরদৌস আহমেদ।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com