শিরোনাম
সিনেমাওয়ালার জন্য নিশো-মেহজাবিন
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ১২:৫৬
সিনেমাওয়ালার জন্য নিশো-মেহজাবিন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নাটক ও চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রধান সহকারী পরিচালক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন এবি রোকন। এবার রাজেরই উৎসাহে রাজেরই প্রযোজনায় প্রথমবারের মতো নির্দেশকের খাতায় নাম লেখালেন এবি রোকন। রুশো আহমেদের গল্প ভাবনায় এবি রোকনের পরিচালনায় আবারো নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। নাটকের নাম ‘এপয়েনম্যান্ট লেটার’।


চলতি বছরের সবচেয়ে দর্শকপ্রিয় নাটকের মধ্যে অন্যতম একটি নাটক হচ্ছে মিজানুর রহমান আরিয়ানের ‘বুকের বাঁ পাশে’। এই দর্শকপ্রিয় আলোচিত জুটিই এবি রোকন নির্দেশিত প্রথম নাটকে অভিনয় করেছেন। আর এ কারণে নির্মাতা রোকনও ছিলেন বেশ উচ্ছ্বসিত। বারবার তিনি তার গুরু রাজের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছিলেন। অবশ্য তার কাজে তার পাশে থেকেই রাজও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।



গত ২২ ও ২৩ ডিসেম্বর রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন, এবি রোকনকে অভিনন্দন পরিচালক হিসেবে তার যাত্রা শুরুর জন্য। আমি, মেহজাবিনসহ অন্য যারা ছিলেন আমরা সবাই তাকে আন্তরিকভাবে সহযোগিতা করার চেষ্টা করেছি কাজটি যেন ভালো হয়। সবমিলিয়ে কাজটি ভালো হয়েছে। আর আমি এবং মেহজাবিন দু’জনই এখন অভিনয়ে যথেষ্ট ম্যাচুউরড। যে কারণে এই সময়ে এসে চ্যালেঞ্জিং কাজগুলো করতে বেশ ভালোলাগে। কারণ দু’জনের মধ্যে তখন কাজের বোঝাপড়াটা চমৎকার হয়।


মেহজাবিন চৌধুরী বলেন, নাটকের গল্পটা একটু অন্যরকম। নতুন নির্মাতা এবি রোকনকে অভিনন্দন। তার আগামীর পথ চলা অনেক সুন্দর হোক। আমরা সবাই চেষ্টা করেছি নাটকটি দর্শকের মনের মতো একটি কাজে পরিণত করতে। নিশো ভাইয়ার সঙ্গে কাজ করাটা সবসময়ই আমি বেশ উপভোগ করি। কারণ তিনি অভিনয় নিয়ে সবসময়ই এক্সপেরিম্যান্ট করেন। একজন সহশিল্পী হিসেবে এটা আমাকে আমার অভিনয় নিয়ে ভাবতে শেখায়। আশাকরি এ নাটকটি দর্শকের ভালোলাগবে।



আগামী জানুয়ারির মাঝামাঝি সময়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ইউটিউব চ্যানেলে ‘সিনেমাওয়ালা’তে নাটকটি প্রচার হবে। এদিকে গেলো সপ্তাহে মেহজাবিন চৌধুরীর ইউটিউব চ্যানেলে ‘মেহজাবিন চৌধুরী’র এক লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করেছে। এ নিয়ে ভীষণ খুশি মেহজাবিন। নিজের ইউটিউব চ্যানেলের জন্যও তাকে এখন আলাদা সময় বের করতে হচ্ছে। তবে পেশাগত কাজ অভিনয়ে যেন কোনোরকম ঝামেলা না হয় সেই দিকেও বিশেষ দৃষ্টি রাখছেন তিনি।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com