শিরোনাম
বড় দিনের বিশেষ নাটকে কল্যাণ-অর্ষা
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:২৮
বড় দিনের বিশেষ নাটকে কল্যাণ-অর্ষা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

খ্রিষ্টান ধর্মের সবচেয়ে বড় উৎসবের দিন যীশু খ্রিষ্টের জন্মদিন ২৫ ডিসেম্বর। এই দিনটি কেন বড় দিন তাই তুলে ধরার চেষ্টা করা হয়েছে ‘কোনো অভিযোগ নেই’ নাটকে। নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু এবং নির্মাণ করেছেন তরুণ মেধাবী নির্মাতা জয়ন্ত রোজারিও। নাটকটিতে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া ও নাজিয়া হক অর্ষা।


এরইমধ্যে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে রাজধানীর ফার্মগেটস্থ গির্জা, মনিপুরী পাড়াসহ উত্তরার একটি শুটিং হাউজে। আগামী ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৬.২৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন জয়ন্ত রোজারিও।



নাটকটিতে অভিনয় প্রসঙ্গে কল্যাণ কোরাইয়া বলেন, জয়ন্তর নির্দেশনায় এর আগেও আমি কাজ করেছি। তারসঙ্গে কাজের বোঝাপড়াটা আমার চমৎকার। যেহেতু আমার ধর্মের বিশেষ নাটক, তাই নাটকটির প্রতি আমার অন্যরকম ভালোলাগা ছিলো। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। অর্ষাও তার চরিত্রে অসাধারণ অভিনয় করেছে। অর্ষার অভিনয় আমার নিজেরই ভীষণ ভালোলাগে। কারণ সে খুব সিরিয়াস একজন অভিনেত্রী। যে কারণে যেকোনো ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অর্ষা নিজেকে মানিয়ে নিয়ে কাজ করে। আমাদের দু’জনের এ কাজটি আশা করছি ভালোলাগবে দর্শকের।


অর্ষা বলেন, জয়ন্ত রোজারিওর নির্দেশনায় এটা আমার প্রথম কাজ। বেশ গুছানো ইউনিট এবং সবাই খুব আন্তরিকতা নিয়ে কাজটি করার চেষ্টা করেছেন। আমি এবং কল্যাণ আমরা দু’জন ভালো বন্ধু। যে কারণে কাজটি করেছি অনেক ভালোলাগা নিয়ে। কোনো অভিযোগ নেই দর্শকের ভালোলাগবে, এটা আমি আশা রাখি।



এর আগে কল্যাণ জয়ন্ত রোজারিওর ‘ভালোবাসা বাধে যে বাসা’ নাটকে অভিনয় করেছিলেন। এদিকে এরইমধ্যে কল্যাণ দার্জিলিং থেকে সতীর্থ রহমান রুবেলের নির্দেশনায় ছয়টি নাটকের কাজ করে ফিরেছেন। নাটকগুলোতে তার বিপরীতে চারটিতে অভিনয় করেছেন ইশানা খান।


এদিকে আজ থেকে সাধনের নির্দেশনায় শ্রীমঙ্গলে অর্ষা ‘লাস্ট নোঙ্গর’ নাটকের কাজ করবেন। শুটিং শেষ আগামী ২৫ ডিসেম্বর ঢাকায় ফিরেবন তিনি। ফিরে এসে অর্ষা সকাল আহমেদ, অঞ্জন আইচ ও শহীদ উন নবীর নাটকে অভিনয় করবেন। আগামী ফেব্রুয়ারিতে অর্ষা অভিনীত নতুন ধারাবাহিক সকাল আহমেদ পরিচালিত ‘ভদ্রপাড়া’ বাংলাভিশনে প্রচার শুরু হবে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com