শিরোনাম
ক্যামেরার সামনে নিককে আঁকড়ে ধরলেন প্রিয়াঙ্কা
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৪:০২
ক্যামেরার সামনে নিককে আঁকড়ে ধরলেন প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন মুলুক থেকে সবে সবে মুম্বাইতে ফিরেছেন। বাণিজ্যনগরীতে বিলাসবহুল দ্বিতীয় রিসেপশনের জন্যই তড়িঘড়ি মার্কিন মুলুক থেকে ভারতে ফেরেন নিক জোনাস। আর মুম্বাইতে ফেরার পর পরই স্ত্রী প্রিয়াঙ্কার হাত ধরে বন্ধুদের সামনে হাজির হতে দেখা যায় মার্কিন পপ তারকাকে।


যোধপুরের উমেদ ভবনে ২ দিন ধরে জাঁকজমক বিয়ে সারার পর দিল্লি ফিরে আসেন জোনাস এবং চোপড়ারা। রাজধানী শহরের তাজ হোটেলে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের প্রথম রিসেপশন। প্রিয়াঙ্কার চোপড়া এবং নিক জোনাসের প্রথম রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে নিক এবং জোনাস পরিবারের অন্যদের পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে প্রধানমন্ত্রী মোদীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


দিল্লি রিসেপশনের পর নিকের হাত ধরে বুধবার প্রিয়াঙ্কা যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন যেন উপচে পড়ছিল গ্ল্যামার। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের নীলরঙা লেহেঙ্গা পরে মুম্বাইতে দ্বিতীয় রিসেপশনে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। মুম্বাইতে দ্বিতীয় রিসেপসনে হাজির হয়ে একে অন্যের চোখের দিকে তাকিয়ে থেকে বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দেন, 'এটা আমার স্বামী নিক জোনাস' বলে।


আর এবার দিল্লির রিসেপশনের পর মুম্বাইতে সাংবাদিক বন্ধু সহ পারিবারিক বন্ধুদের সঙ্গে নিকের পরিচয় করিয়ে দিতে আয়োজন করা হয় দ্বিতীয় রিসেপশনের। এবার দেখা যাক, প্রিয়াঙ্কা-নিকের তৃতীয় রিসেপশনে কারা কারা হাজির হন।


শোনা যাচ্ছে, বলিউডের তাবড় সেলিব্রিটিরা নাকি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মুম্বাই রিসেপশনে হাজির হবেন না। স্বামীর সঙ্গে প্রাক্তনদের সামনে হাজির হতে যাতে কোনো অস্বস্তির মধ্যে পড়তে না হয়, সেই কারণেই শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুরদের পিগি আমন্ত্রণ জানাবেন না বলেও শোনা যায়।


প্রসঙ্গত, অম্বানি-কন্যা ঈশার বিয়েতে গৌরী খানের মুখোমুখি পড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। তবে শাহরুখ-পত্নীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন পিগি এবং নিকের সঙ্গেও কিং খানের স্ত্রীর পরিচয় করিয়ে দেন। সূত্র: জিনিউজ


বিবার্তা/শারমি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com