শিরোনাম
‘ময়না’তে সুন্দরী তিনি
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৬
‘ময়না’তে সুন্দরী তিনি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রয়াত জনপ্রিয় নায়িকা টিনার মেয়ে রিমু রোজা খন্দকার। যেহেতু মা ছিলেন সিনেমার নায়িকা, তাই রিমুও নিজেকে একজন অভিনেত্রী হিসেবেই গড়ে তুলেছেন। আগামী ২৬ ডিসেম্বর থেকে রিমু নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘ময়না’। সিনেমাটি নির্মাণ করবেন অরুণ চৌধুরী। এই সিনেমায় সুন্দরী নামের একজন পতিতার ভূমিকায় তাকে অভিনয় করতে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন রিমু নিজেই।


রিমু বলেন, এর আগে অরুণ দাদার নির্দেশনায় আলতাবানু সিনেমায় আমি অভিনয় করেছি। আলতাবানু’তে আমি যতোটুকুই অভিনয় করেছি দর্শক তা পছন্দ করেছেন। তাই দাদা আবারো তার সিনেমায় আমাকে কাজ করার সুযোগ করে দিলেন। আমি দাদার প্রতি কৃতজ্ঞ। আমি আশা করছি সুন্দরী চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো।


রিমু অভিনীত প্রথম সিনেমা ছিলো একিউ খোকন পরিচালিত ‘গুরু ভাই’। এরপর তিনি ‘বৃত্তের বাইরে’, ‘ভালোবাসলেই ঘর বাধা যায়না’, ‘কিং খান’, ‘জীবন ঢুলী’, ‘লাভ এক্সপ্রেস’সহ আরো বেশকিছু সিনেমায় অভিনয় করেন। এরইমধ্যে রিমু একটি ওয়েব সিরিজের কাজও শেষ করেছেন। রিমু অভিনীত আহসানুল হাসান পরিচালিত ধারাবাহিক ‘তুমি আছো তাই’ এসএটিভিতে এবং সাগর জাহান পরিচালিত ‘ডি টোয়েন্টি’ ধারাবাহিকটি আরটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।


রিমুর মা চিত্রনায়িকা ফিরোজা খন্দকার টিনা ১৯৮৯ সালের ২০ জানুয়ারি সৈয়দ সালাহ উদ্দিন জাকী পরিচালিত ‘আয়না বিবির পালা’ সিনেমার শুটিং থেকে ফেরার পথে নগরবাড়ি ফেরিঘাটে দুর্ঘটনায় ইন্তেকাল করেন। তখন রিমুর বয়স ছিলো মাত্র সাড়ে চার বছর। রিমু অভিনীত প্রথম নাটক ফেরদৌস হাসান রানা পরিচালিত ‘পৃথিবীর সব রূপ মিশে আছে ঘাসে’। এটি ধারাবাহিক নাটক ছিলো। তার অভিনীত প্রথম খণ্ড নাটক ইনসান ইমন পরিচালিত ‘সাইকো’।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com