শিরোনাম
বছরের শেষপ্রান্তে মমর সিনেমা
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১২:৪৫
বছরের শেষপ্রান্তে মমর সিনেমা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বছরের আর মাত্র কয়েকদিন বাকি। তারপরেই শুরু হবে নতুন বছর। নতুন বছরে পা রাখার আগেই চলতি বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মম অভিনীত তৃতীয় সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমা মুক্তির দিক দিয়ে মম অভিনীত ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি হতে যাচ্ছে চলতি বছরের তৃতীয় সিনেমা। এটি নির্মাণ করেছেন তানিম রহমান। একটি থ্রিলারধর্মী সিনেমা এটি।


জাকিয়া বারী মম বলেন, চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিলো আমার অভিনীত আলতাবানু সিনেমাটি। আবার গেলো নভেম্বরে মুক্তি পেলো আমার অভিনীত ‘দহন’ সিনেমাটি। দুটি দুই রকমের গল্পের সিনেমা। আবার স্বপ্নের ঘর একেবারেই থ্রিলারধর্মী একটি সিনেমা। বাংলাদেশে এর আগে এই ধরনের সিনেমা খুব কমই নির্মিত হয়েছে। আমরা যারা সিনেমাটিতে অভিনয় করেছি প্রত্যেকেই যার যার অবস্থানে থেকে খুব মনোযোগ দিয়ে অভিনয় করেছি। যে কারণে সিনেমাটি নিয়ে আমরা অনেক বেশি আশাবাদী। আশা করছি বছরের শেষপ্রান্তে এসে স্বপ্নের ঘর আলোচনায় আসবে। দর্শক সিনেমাটি দেখে মুগ্ধ হবেন এটা আমি নিশ্চিত বলতে পারি।


যেহেতু ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি মুক্তি পাচ্ছে শুক্রবার (২১ ডিসেম্বর) তাই সিনেমার প্রচারণার জন্য তিনি দেশের বাইরে থেকে দ্রুত নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। বুধবার ছিলো মমর জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহরটা তিনি তার খুব কাছের কিছু প্রিয় মানুষের সঙ্গে শুরু করেছেন জন্মদিনের কেক কাটার মধ্যদিয়ে। অভিনেতা আনিসুর রহমান মিলন, রওনক হাসান, সুষমা সরকারসহ আরো বেশ কয়েকজন নাট্যনির্মাতা ছিলেন মমর জন্মদিনের শুভ প্রহরে। জন্মদিনের সারাটাদিন একান্তই নিজের মতো করে সময় কাটিয়েছেন গুণী এই অভিনেত্রী।


মম বলেন, জন্মদিনে আমি আমার মতো করে সময় কাটানোর চেষ্টা করি। যেহেতু আমার জন্মের মধ্যদিয়ে আমার মা প্রথম মা হয়েছেন তাই চেষ্টা করি জন্মদিনে মাকেও কিছুটা সময় দিতে। তাছাড়া জন্মদিনে মায়ের সঙ্গে সময় কাটাতেও আমার ভীষণ ভালোলাগে। কারণ মা এই দিনে আমার প্রিয় প্রিয় খাবার রান্না করে আমাকে খাইয়ে দেন। সত্যি বলতে কী যতোই বড় হইনা কেন মা-বাবার কাছেতো আর বড় হইনি এখনো। সেই ছোট্টটিই আছি আমি। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি সবসময় সুস্থ থাকি, ভালো থাকি। আরো ভালো ভালো নাটক সিনেমা দর্শককে উপহার দিতে পারি।


তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে মম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। শিহাব শাহীনের নির্দেশনায় ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়। মম অভিনীত নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ মাছরাঙ্গা টিভিতে এবং শিহাব শাহীন পরিচালিত ‘লিপস্টিক’ নাগরিক টিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com