শিরোনাম
মুক্তিযোদ্ধা বাবাকে নিয়ে রাষ্ট্রপতি কথা বলায় মুগ্ধ শাহনূর
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৩
মুক্তিযোদ্ধা বাবাকে নিয়ে রাষ্ট্রপতি কথা বলায় মুগ্ধ শাহনূর
স্টাফ রিপোর্টার
প্রিন্ট অ-অ+

রবিবার ১৬ ডিসেম্বর ছিলো বিজয় দিবস। বিজয় দিবসে অনেক অভিনয়শিল্পীর মতো চিত্রনায়িকা শাহনূরও রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে বঙ্গ ভবনে সৌজন্য সাক্ষাৎ করার সুযোগ পেয়েছিলেন। একজন অভিনয়শিল্পী হিসেবে প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করা, তার সঙ্গে কিছুটা সময় কথা বলা এবং ক্যামেরার ফ্রেমে বন্দী হওয়াটাকে সৌভাগ্যের মনে করছেন শাহনূর।


শাহনূর বলেন, একজন অভিনয়শিল্পী হিসেবে যখন গণভবন, বঙ্গভবন থেকে বিশেষ বিশেষ দিবসে নিমন্ত্রণ পাই তখন বেশ গর্বিত হই, পুলকিত হই। কারণ সাধারণত বিশেষ বিশেষ দিনে রাষ্ট্রের বিশেষ বিশেষ ব্যক্তিকেই নিমন্ত্রণ করা হয়। তারমধ্যে আমিও একজন, এটা ভেবে সত্যিই আনন্দিত হই। এবারের বিজয় দিবসে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার সুযোগ পেয়ে সত্যিই অনেক বেশি আনন্দিত আমি, গর্বিত আমি।


শাহনূর আরো বলেন, রাষ্ট্রপতি অবগত আছেন যে আমার বাবা সৈয়দ মোজাফফর আলী একজন মুক্তিযোদ্ধা ছিলেন। বাবাকে নিয়েও তিনি আমার সঙ্গে কিছুটা সময় কথা বলেছেন। সন্তান হিসেবে এ আমার অনেক বড় প্রাপ্তি। বাবা আজ নেই, কিন্তু বাবাকে নিয়ে রাষ্ট্রপতি কথা বলেছেন এটাও আমার জন্য অনেক বড় পাওয়া।


শাহনূর জানান, রাষ্ট্রপতির সঙ্গে এবারের সৌজন্য সাক্ষাৎ তার অভিনয় জীবনের বিরাট প্রাপ্তি হিসেবেই বিবেচিত হবে সারা জীবন।


এদিকে শাহনূর নিয়মিত অভিনয় নিয়ে ব্যস্ত আছেন। এরইমধ্যে তিনি শেষ করেছেন ‘ইন্দুবালা’ সিনেমার কাজ। শিগগিরই তিনি ‘পদ্মপুরাণ’ সিনেমার শুটিংয়ে অংশ নিবেন।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com