শিরোনাম
বছরের শেষপ্রান্তে এসেও নতুন সিনেমায় মিম
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:২০
বছরের শেষপ্রান্তে এসেও নতুন সিনেমায় মিম
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চলতি বছরের শেষটা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্য যেন এক অন্যরকম ভালোলাগা নিয়েই শেষ হচ্ছে। কারণ বছরের শেষপ্রান্তে এসেও মিম নতুন আরেকটি সিনেমার কাজ শুরু করেছেন। বর্তমানে মিম থাইল্যান্ডের ব্যাংককে আছেন একটি নতুন সিনেমার শুটিংয়ে। মুঠোফোনে ব্যাংকক থেকে বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যা সিনহা মিম নিজেই।


তিনি জানান, গত মঙ্গলবার ব্যাংক পৌঁছে গত বুধবার থেকে নতুন সিনেমার শুটিং শুরু করেছেন। সিনেমার নাম ‘থাই কারি’। এটি নির্মাণ করছেন কলকাতার অঙ্কিত আদিত্য। মিমের ভাষ্যমতে এটি একটি কলকাতার সিনেমা। কিন্তু গল্পে বাংলাদেশকে আনা হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে ‘গ্রীণটাচ এন্টারটেইনম্যান্ট প্রাইভেট লিমিটেড’ ‘আদিত্য প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনম্যান্ট প্রাইভেট লিমিটেড’।


মুঠোফোনে মিম বলেন, থাই কারি সিনেমার শুটিংয়ে ব্যাংককে আছি। পুরো মাস জুড়েই শুটিং হবে এখানে। এই সিনেমায় আমি মায়া চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। সিনেমার গল্পে বাংলাদেশের প্রেক্ষাপটকেও তুলে ধরা হচ্ছে। কারণ এটি কলকাতার সিনেমা হলেও মুক্তি পাবে দুই বাংলায়। সবচেয়ে ভালোলাগার বিষয় হলো এই যে গোলাম সোহরাব দোদুল ভাইয়ের সাপলুডু সিনেমার কাজ যেদিন শেষ করলাম সেদিনই এই সিনেমায় কাজ করার প্রস্তাব এসেছে। সব মিলিয়ে গল্প ভালোলাগায় কাজটি করছি। আমি খুব আশাবাদী এই সিনেমা নিয়ে।



মিম জানান, আগামী বছরের ১ জানুয়ারি তিনি শুটিং শেষে দেশে ফিরবেন। ‘থাই কারি’ সিনেমায় মিমের বিপরীতে আছেন সোহম। এর আগে মিম ও সোহম একসঙ্গে ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেছিলেন। মিমের বিপরীতে ‘সাপলুডু’ সিনেমায় অভিনয় করছেন আরিফিন শুভ। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘সুলতান’।


মিমের সঙ্গে ব্যাংককে আছেন তার মা ছবি সাহাও। ছবি সাহা বলেন, ঈশ্বরের কৃপায় বছরের শেষটা মিমের বেশ ভালো যাচ্ছে। আশা করছি বছরের শুরুটাও ভালো যাবে। কারণ একটি কথা সেই ছোটবেলা থেকেই শুনে আসছি, শেষ ভালো যার সব ভালো তার। ঈশ্বর যেন তাই করেন।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com