শিরোনাম
সাজুর স্বপ্ন সিনেমা নির্মাণের
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ২২:৩১
সাজুর স্বপ্ন সিনেমা নির্মাণের
ছবি : মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরার আনন্দবাড়িতে জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম ‘মিস্টার টেনশন’ ধারাবাহিকের শুটিং করছেন। সেখানেই তিনি জানালেন, ইচ্ছে রয়েছে তার সিনেমা নির্মাণের। তবে এর জন্য যে সময় এবং প্রস্তুতি নেয়া প্রয়োজন তিনি তাই নিচ্ছেন।


কোন বছরে তিনি তার সেই স্বপ্ন পূরণ করতে পারবেন তা নিশ্চিত না হলেও সিনেমা নির্মাণ নিয়ে স্বপ্ন রয়েছে তার। মূলত নাটক নির্মাণ প্রসঙ্গে কথা বলতে গিয়ে সাজু খাদেম তার এই ইচ্ছের কথা জানান।


সাজু খাদেম বলেন, মঞ্চে নাটক নির্দেশনা দিয়েছি। কিন্তু এখনো টিভি নাটক নির্দেশনা দিতে পারিনি। তবে প্রবল ইচ্ছে আছে সিনেমা নির্মাণের। অনেকেই এখন সিনেমা নির্মাণ করছেন। আমি মনেকরি আমার এখনো সে সময়টা আসেনি। শুধু সিনেমা নির্মাণের জন্যই সিনেমা নির্মাণ করবো না। আমি মনেকরি সিনেমা নির্মাণের জন্য অনেক প্রস্তুতি দরকার। গবেষণাও প্রয়োজন। নিজেকে ভালোভাবে প্রস্তুত করেই সিনেমা নির্মাণ করবো। এখন আপাতত অভিনয়েই ব্যস্ত আছি।


সাজু খাদেম বর্তমানে ব্যস্ত আছেন আকাশ রঞ্জনের ‘আউট অব কন্ট্রোল’, ‘রসের হাড়ি’, শামীম জামানের ‘সবজান্তা শমসের’, অনিমেষ আইচের ‘দ্য গুড দ্য বেড দ্য আগলি’, ফরিদুল হাসানের ‘লাকি থার্টিন’ ধারাবাহিকের কাজ নিয়ে। এছাড়া শিগগিরই হৃদি হকের নির্দেশনায় সাজু খাদেম অভিনীত ‘রূপ’ নামের একটি ধারাবাহিক নাটকও প্রচারে আসবে। সাজু খাদেম অভিনীত প্রথম সিনেমা ‘কমনজেন্ডার’।


এরপর তিনি তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়ায়’ সিনেমায় অভিনয় করেছেন যা আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এতে সাজু খাদেমের সহশিল্পী হিসেবে আছেন তিশা, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু’সহ আরো অনেকে। সাজু খাদেম প্রথম টিভি নাটকে অভিনয় করেন শায়ের খান কল্লোল নির্দেশিত ‘ভোলার ডায়েরী’তে। তিনি প্রথম নাগরিক নাট্যাঙ্গনের ‘জনতার রঙ্গশালা’ মঞ্চ নাটকের সঙ্গীত পরিচালনার কাজ করেন। তার অভিনীত প্রথম আলোচিত মঞ্চ নাটক ‘পুষি বিড়াল’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com