শিরোনাম
প্রিয়াঙ্কাকে নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন মার্কিন সাংবাদিক
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৬
প্রিয়াঙ্কাকে নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন মার্কিন সাংবাদিক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজের ক্যারিয়ারের উন্নয়নের উদ্দেশ্যে ছলনার মাধ্যমে নিক জোনাসকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।


প্রিয়াঙ্কাকে নিয়ে লেখা প্রবন্ধে এমন করার পর ক্ষমা চেয়েছেন মার্কিন সাংবাদিক মারিয়াহ স্মিথ। তিনি বলেছেন, আমার ধারণা ভুল ছিল এবং আমি যা লিখেছি তার পুরো দায়ে আমার। আমি সত্যিই দুঃখিত।


নিউইয়র্ক ভিত্তিক ওয়েবসাইট ‘দ্যা কাট’ এ প্রকাশিত ওই প্রবন্ধটি বর্তমানে সরিয়ে নেয়া হয়েছে। লেখাটি প্রকাশিত হওয়ার পর প্রিয়াঙ্কাকে সমর্থন দেয়া ক্ষুব্ধ ভারতীয়দের অনেকে পত্রিকাটির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগও আনেন।


তবে প্রবন্ধের লেখক মারিয়াহ বলেছেন, তার লেখায় তিনি বর্ণবাদ, বিদেশিদের বিরুদ্ধে ক্ষোভ বা লিঙ্গবৈষম্য সম্পর্কে সচেতন ছিলেন।


এর আগে দ্যা কাট ওয়েবসাইট কর্তৃপক্ষও এই প্রবন্ধ প্রকাশ করার জন্য আনুষ্ঠানিকভাবে ক্ষমা প্রকাশ করে। তাদের বক্তব্য, এই প্রবন্ধটি আমাদের পত্রিকার জন্য যথেষ্ট মানসম্পন্ন ছিল না।



ভারতের উত্তর-পশ্চিমের রাজ্য রাজস্থানের যোধপুর শহরে গত সপ্তাহে বিয়ে করেন প্রিয়াঙ্কা ও মার্কিন পপস্টার নিক জোনাস।


পিপল ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তার বিয়ের অনুষ্ঠানকে দুই ধর্মের মিশেল বলে বর্ণনা করে বলেছেন, দুই ধর্মের সুন্দর রীতিগুলোকে তারা বেছে নিয়েছেন, যেগুলো তাদের কাছে অর্থবহ বলে মনে হয়।


প্রিয়াঙ্কা হচ্ছেন বলিউডের সবচেয়ে দামী তারকাদের একজন। তিনি ২০০০ সালে তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড শিরোপা জেতেন। এ পর্যন্ত তিনি ৫০টির বেশি ছবি করেছেন। সূত্র: বিবিসি


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com