প্রিয়দর্শিনীর চার
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ২১:৪২
প্রিয়দর্শিনীর চার
ছবি : মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী ১৪ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত প্রিয়দর্শিনী মৌসুমী অভিনীত সিনেমা ‘রাত্রির যাত্রী’। তবে এরইমধ্যে ঘোষণা এলো চিত্রনায়ক ফেরদৌস ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত আবীর খান ও রাশেদ শামীম পরিচালিত ‘পোস্টমাস্টার ৭১’ সিনেমাটিও আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে।


বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক ফেরদৌস নিজেই। যে কারণে আগামী ১৪ ডিসেম্বর একসঙ্গে সারাদেশে বিজয় দিবস উপলক্ষ্যে প্রিয়দর্শিনী মৌসুমী অভিনীত দুটি সিনেমা মুক্তির চুড়ান্ত ঘোষণা এলো। ‘রাত্রির যাত্রী’ এবং ‘পোস্টমাস্টার ৭১’ সিনেমায় মৌসুমীর বিপরীতে যথাক্রমে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ফেরদৌস।


অবশ্য এরইমধ্যে ‘রাত্রির যাত্রী’র প্রচারণাতেও অংশ নিয়েছেন মৌসুমী। গেলো মাসে বিএফডিসির জহির রায়হান কালারল্যাব মিলনায়তনে এবং গেলো সপ্তাহে রাজধানীর বনানী’র কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে ‘রাত্রির যাত্রী’র প্রচারণায় অংশ নিয়েছেন মৌসুমী।


‘রাত্রির যাত্রী’র প্রচারণায় অংশগ্রহণে মৌসুমী বলেন, এরইমধ্যে আমার অভিনীত বেশ কিছু সিনেমাই মুক্তি পেয়েছে। কিন্তু সত্যি বলতে কী বিভিন্ন স্থানে সিনেমার প্রচারণায় যাওয়ার মতো পরিবেশ সবসময় হয়ে উঠেনা। কিন্তু রাত্রির যাত্রী’র ইউনিভার্সিটি কেন্দ্রিক প্রচারণায় বিষয়টি আমার কাছে ভালোলেগেছে। তাই হাবিব ভাই যখন আমাকে বিষয়টির প্রস্তাব দেন তখন শিক্ষার্থীদের কথা চিন্তা করেই আমি রাত্রির যাত্রী’র ইউনিভার্সিটি কেন্দ্রিক প্রচারণায় অংশ নিয়েছি। আমি শিক্ষার্থী’সহ সবাইকে বিশেষভাবে অনুরোধ করবো রাত্রির যাত্রী’ দেখার জন্য। একটি রাতের ঘটনার মধ্যদিয়ে রাজধানীর এই সময়ের সার্বিক পরিস্থিতি তুলে ধরা হয়েছে এই সিনেমায়। আশাকরি দর্শকের ভালো লাগবে।


‘পোস্টমাস্টার ৭১’ প্রসঙ্গে প্রিয়দর্শিনী বলেন, এটি একটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের সিনেমা। এতে আমার বিপরীতে আছেন ফেরদৌস। এর আগেও ফেরদৌসের সঙ্গে আমার অভিনীত অনেক সিনেমাই দর্শকপ্রিয়তা পেয়েছে। আশাকরি এতেও দর্শক ভিন্নতা খোঁজে পাবেন।


দীর্ঘদিন পর মৌসুমী অভিনীত দুটি সিনেমা একসঙ্গে মুক্তি পাচ্ছে। এদিকে মৌসুমী এরইমধ্যে সাঈদুর রহমান সাঈ‘দ পরিচালিত ‘মধুর ক্যান্টিন’ সিনেমায় অভিনয় শুরু করেছেন। শেষ করেছেন রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ সিনেমার কাজ।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com