শিরোনাম
মা হওয়ার খবরে আনুশকা বললেন...
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১২:৫৩
মা হওয়ার খবরে আনুশকা বললেন...
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বছর ডিসেম্বরে বিয়ে করে আনুশকা শর্মা ও বিরাট কোহালি। আর এ বছর ডিসেম্বরে শোনা যাচ্ছে আনুশকা নাকি মা হতে চলেছেন! এই গুঞ্জনই শোনা যাচ্ছিল বলিউডের সর্বত্র।


শেষমেশ এই বিতর্কে মুখ খুললেন অভিনেত্রী। আর মুখ খুলেই বিষয়টাকে গুজব বলে উড়িয়ে দিলেন তিনি।


সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আনুশকাকে প্রশ্ন করা হয়, তিনি মা হতে চলেছেন কিনা?


উত্তরে তিনি বলেছেন, গুজব তো মানুষ রটাবেনই। সত্যিই অযৌক্তিক একটা খবর। মা হওয়ার খবর আবার কখনো লুকনো যায় নাকি? বিয়ের খবর লুকনো গেলেও, প্রেগন্যান্ট হওয়ার খবর কখনো লুকনো যায় না। বিয়ের পর প্রত্যেক অভিনেত্রীকেই বোধহয় এই প্রশ্নের মুখোমুখি হতে হয়।



এখানেই থেমে থাকেননি অভিনেত্রী। গুজব রটার বিষয় নিয়েও কথা বলেন আনুশকা। তিনি বলেন, লোকে বিয়ের আগেই তোমার বিয়ে দিয়ে দেবে আর অন্তঃসত্ত্বা হওয়ার আগেই মা বানিয়ে দেবে। এ সব বিষয়কে আমি পাত্তা দিই না। এগুলো শুনলে আমার হাসি পায়। খবরগুলো যখন পড়ি তখন মনে হয়, কোথা থেকে তৈরি হয় এই আজগুবি খবর? এখন আমি শুধুই কাজে মগ্ন।


মা হওয়ার খবর নিয়ে এমনই সোজাসাপ্টা উত্তর দিয়ে দিলেনিআনুশকা। আর এটাও পরিষ্কার করে দিলেন যে, তার হাতে এখন প্রচুর কাজ। সামনেই মুক্তি পেতে চলেছে শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তার ছবি ‘জিরো’।


তবে তার আগেই অস্ট্রেলিয়া উড়ে গেলেন অভিনেত্রী। ১১ ডিসেম্বর বিরুষ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর বিরাট এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে। সেখানেই তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন বিরাট ও আনুশকা।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com