শিরোনাম
ছেলের প্রথম জন্মদিনে হাসিনের আয়োজন
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:২৫
ছেলের প্রথম জন্মদিনে হাসিনের আয়োজন
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বিভিন্ন সময় বিভিন্ন তারকা ঘোষণা দেন যে আর অভিনয় করবেন না কিংবা আর গান গাইবেন না। কিন্তু পরবর্তীতে দেখা যায় সেই ঘোষণা ভুলে আবার তারা তাদের পেশাগত কাজে ফিরে আসেন। কিন্তু এ ক্ষেত্রে ব্যতিক্রম হয়ে রইলেন ভিট তারকাভিনেত্রী হাসিন।


নিজের সন্তান হবার আগেই হাসিন ঘোষণা দিয়েই মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন। বলেছিলেন আর অভিনয় করবেন না। একই প্রশ্ন গতকাল সকালেও তাকে করা হয়েছিলো। প্রশ্ন করেছিলাম, তাহলে কী আর কোনদিনই অভিনয়ে ফিরবেন না?


জবাবে হাসিন বলেন, না আর কোনদিনই অভিনয়ে ফেরা হবে না। কিন্তু তারপরও হাসিন ভক্তরা আশা রাখেন হয়তো কোনো একদিন হাসিন অভিনয়ে ফিরবেন কিংবা একটি নাটকে হলেও আবার তিনি অভিনয় করবেন।


এদিকে গেলো ৩ ডিসেম্বর হাসিনের একমাত্র সন্তান উযায়ের মাইন এক বছর পূর্ণ করেছে। ছেলের প্রথম জন্মদিনে তাই পরিবারের সবাই’সহ আরো বেশ কিছু বন্ধু বান্ধব আত্মীয় স্বজনের উপস্থিতিতে দিনটিকে স্মরণীয় করে রাখতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন হাসিন ও তার স্বামী মারুফুল ইসলাম ঝলক।


যেহেতু ৩ ডিসেম্বর কর্মদিবস ছিলো, তাই সেদিন কোন অনুষ্ঠানের আয়োজন না করে আজ ৮ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


হাসিন রওশন জাহান বলেন, দেখতে দেখতে আমার ছেলে উযায়ের এক বছর পূর্ণ করেছে, আল্লাহর অশেষ রহমতে সে বেশ ভালো আছে, সুস্থ আছে, আলহামদুলিল্লাহ। গত ৩ ডিসেম্বর ছিলো আমার ছেলের প্রথম জন্মদিন। সেদিন নিজেরা নিজেরাই দিনটি বিশেষভাবে উদযাপন করি। কিন্তু আজ সবাইকে সঙ্গে নিয়ে সবার দোয়া নিতে উযায়েরের জন্যই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছি। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন যেন সে মানুষের মতো মানুষ হতে পারে।


ছেলেকে নিয়ে আপনার স্বপ্ন কী? এমন প্রশ্নের জবাবে হাসিন বলেন, আমার ছেলে সুস্থ থাকুক, ভালো থাকুক এটাই আমি চাই, চাই একজন ভালো মানুষ হবে। আর সে বড় হয়ে যা হতে চায় তাতে আমার কোনো আপত্তি থাকবেনা।


২০১১ সালে ‘চ্যানেল আই ভিট টপ মডেল’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন রাজশাহীর মেয়ে হাসিন। তার অভিনীত প্রথম নাটক ছিলো নোবেলের বিপরীতে তাহের শিপনের নির্দেশনায় ‘আমাদের ছোট নদী’। ২০১২ সালের ৬ জুলাই বিশিষ্ট ব্যবসায়ী মারুফুল ইসলাম ঝলককে বিয়ে করেন হাসিন। গত বছর ৩ ডিসেম্বর তাদের ঘর আলোকতি করে উযায়ের মাইনের জন্ম হয়।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com