সেরা জুটি ভালোবাসা দিবসের দুই নাটকে
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৪
সেরা জুটি ভালোবাসা দিবসের দুই নাটকে
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দর্শকের বিবেচনায় টিভি পর্দার এই সময়ের সেরা জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। বছরের শুরুতেই ভালোবাসা দিবসে শিহাব শাহীনের নির্দেশনায় ‘তুমি যদি বলো’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে ২০১৮’র প্রথম আলোচনায় আসেন এই তারকা জুটি।


এরপর জাকারিয়া শৌখিনের ‘যদি তুমি জানতে’, ‘জলসা ঘর’, মিজানুর রহমান আরিয়ানের ‘সুখে দুঃখে’, ‘আস্থা’ মাহমুদুর রহমান হিমির ‘তোমার অপেক্ষায়’, ‘ইচ্ছে খাম’, মাবরুর রশীদ বান্নাহর ‘কতোদিন পর হলো দেখা’, বি ইউ শুভর ‘টুকেরা প্রেমের টান’, সাব্বির-মামুনের ‘পাশাপাশি’সহ আরো বেশ কিছু নাটক টেলিফিল্ম বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। বছরজুড়ে এসব নাটক দর্শক বেশ আগ্রহ নিয়েই উপভোগ করছেন।


দর্শকের ভালোবাসায় সময়ের শ্রেষ্ঠ জুটিতে পরিণত হওয়া এই দুই তারকাকে নিয়ে আগামী ভালোবাসা দিবসের জন্য বি ইউ শুভ দুটি নাটক নির্মাণ করেছেন। একটি ‘ড্রিমগার্ল’ এবং অন্যটি ‘ফার্স্ট লাভ’। এরইমধ্যে রাজধানীর উত্তরা’সহ বিভিন্ন মনোরম লোকেশনে নাটক দুটির কাজ শেষ হয়েছে।



অপূর্ব ও মেহজাবিন জানান, দুটি নাটকেরই গল্প বেশ রোমান্টিক। বছরজুড়ে একের পর এক নাটকে মেহজাবিনের সঙ্গে অধিক নাটকে কাজ করা এবং একজন সহশিল্পী হিসেবে মেহজাবিন প্রসঙ্গে অপূর্ব বলেন, সত্যি বলতে কী জুটি তো আর ইচ্ছে করলেই আমরা আমরা হতে পারি না, বা পরিচালক ইচ্ছে করলেও সৃষ্টি করতে পারেন না। এটা একান্তই দর্শকের ভালোলাগার উপর নির্ভর করে। এজন্য আমি দর্শকের কাছে কৃতজ্ঞ। আর একটি কথা না বললেই নয়, আমার কাছে অভিনয়ের প্রথম শর্তই হচ্ছে যে সংলাপটি বলছি তা কেন বলছি, তা জেনে দেয়া। এই ভাবনাটা অনেকেই এই সময়ে ভাবেন না, কিন্তু মেহজাবিন তা ভাবে। অভিনয়ের প্রতি ডেডিকেটেড একজন শিল্পী বলেই তার লুক, তার চরিত্র এবং তার কস্টিউম নিয়ে সে অনেক ভাবে। মেহাজাবিন একজন পেশাদার অভিনেত্রী, একজন সিরিয়াস অভিনেত্রী। যে কারণে তার ফলাফলও সে পাচ্ছে, সে নিজেকেই নিজে ছাড়িয়ে যাচ্ছে।


মেহজাবিন বলেন, আমাদের জুটিকে দর্শক ভালোভাবে গ্রহণ করছেন এটা সত্যি বলতে কী দর্শকেরই ভালোলাগা, ভালোবাসার ব্যাপার। তবে হ্যাঁ, দর্শকের ভালোবাসাকে আমি শ্রদ্ধা করি, তাদের এই ভালোবাসাকে সম্মান করি। তাদের ভালোলাগে বিধায়ই নির্মাতারা আমাদেরকে জুটি হিসেবে নিয়ে কাজ করেন। আর আমি যাদের সঙ্গে কাজ করি তারা প্রত্যেকেই আমাকে ভীষণ সহযোগিতা করেন। অপূর্ব ভাইয়া আমাকে শুরু থেকেই বেশ সহযোগিতা করে আসছেন। তিনি অবশ্যই একজন বড় মাপের অভিনেতা। তিনি নির্দেশনাও দিয়েছেন। এখনো অভিনয়ের সময় অপূর্ব ভাইয়া আমাকে কোনো সংলাপটি কীভাবে দিলে ভালো হয় কিংবা কোনো সংলাপের ডেলিভারি কীভাবে দিলে কী অর্থ দাঁড়ায় তা বুঝিয়ে দেন। এটা সহশিল্পী হিসেবে সত্যিই অনেক বড় পাওয়া। আমাদের অভিনীত নাটকগুলো দর্শককে আনন্দ দেয় এটাও অনেক বড় প্রাপ্তি।


অপূর্ব ও মেহজাবিন অভিনীত ‘ড্রিমগার্ল’ ও ‘ফার্স্ট লাভ’ আগামী ভালোবাসা দিবসে দুটি ভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।



বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com