শিরোনাম
অভিনয়কে ‘গুডবাই’ জানালেন রোকেয়া প্রাচী
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৮, ১৮:২৬
অভিনয়কে ‘গুডবাই’ জানালেন রোকেয়া প্রাচী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একাধারে তিনি মঞ্চ, টিভি এবং চলচ্চিত্র অভিনেত্রী। সেই সঙ্গে পরিচালক ও প্রযোজকও বটে। রোকেয়া প্রাচী অভিনীত অনেক চলচ্চিত্রই আন্তজার্তিক অঙ্গনে পুরস্কার এবং প্রশংসা কুড়িয়েছে। বতর্মানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।


মূলত রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হওয়ার পর অভিনয় কমিয়ে দিয়েছেন তিনি। নতুন খবর হলো, রাজনীতির ব্যস্ততার কারণে অভিনয়কে বিদায় জানালেন এই অভিনেত্রী। একান্ত নিজের নিমার্ণ ছাড়া অন্য কোনো নাটক চলচ্চিত্রে দেখা যাবে না বলে সাফ জানিয়ে দিলেন তিনি।


এ প্রসঙ্গে রোকেয়া প্রাচী বলেন, ‘অনেক ভেবেচিন্তেই সিদ্ধান্ত নিয়েছি। আগামীতে রাজনীতি নিয়েই ব্যস্ত থাকতে হবে। একসঙ্গে দুই মাধ্যমে তাল মেলানো আমার পক্ষে অসম্ভব। তাই অভিনয়ে আর ফেরা হবে না। ভালো গল্প পেলে হয়তো আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নাটক বানাব। তবে অভিনয়ের জন্য মনটা সব সময় কাঁদে। কারণ অভিনয়ই তো আমাকে রোকেয়া প্রাচী বানিয়েছে।’


বতর্মানে আওয়ামী লীগের পক্ষে প্রচারণায় ব্যস্ত সময় কাটছেন তিনি। আসছে জাতীয় সংসদ নিবার্চনে দলের কাছে মনোনয়ন চেয়েও শেষতক পাননি। যদিও এ নিয়ে তার কোনো ক্ষোভ নেই বলে জানিয়েছেন।


রোকেয়া ড্রাচী বলেন, ‘সরকার চায়নি, তাই মনোনয়ন পাইনি। আমি দেশের মানুষের জন্য কাজ করি। আগেও করেছি, এখনও করব। নিবার্চনে যেন আওয়ামী লীগ বিজয় হয় সেজন্য কাজ করব।’


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com