শিরোনাম
‘আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে শনিবার ‘ব্যান্ড ফেস্ট’
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ২১:০৯
‘আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে শনিবার ‘ব্যান্ড ফেস্ট’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বাচ্চু ভাই নেই, তা এখনো আমি বিশ্বাস করতে পারি না। আমার কেবলই মনে হয় বাচ্চু ভাইয়া আছেন। হয়তো একটু পরেই আমাকে ডেকে বলবেন কীরে রুমা, কেমন আছিস। অথচ সত্যিটা আমাকে মেনে নিতে হচ্ছে বুকে অনেক কষ্ট নিয়ে। সত্যিটা হচ্ছে এই যে বুকে অনেক কষ্ট নিয়েই কাল শুরু করতে হচ্ছে ব্যান্ড ফেস্ট। যে বাচ্চু ভাইয়ের হাত ধরেরই আজ থেকে পাঁচ বছর আগে এর যাত্রা শুরু হয়েছিলো, সেই মানুষটি আজ নেই এ কথা ভাবলেই আমি নিশ্চুপ হয়ে যাই। এ কেমন চলে যাওয়া আমি বুঝতে পারি না।


কথাগুলো টানা বলে গেলেন ‘ব্যান্ড ফেস্ট’র পরিচালক অনন্যা রুমা। শনিবার সকাল ১০টায় আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে চ্যানেল আই চত্বরে বসছে ‘৫ম চ্যানেল আই ব্যান্ড ফেস্ট’।


অনন্যা রুমার পরিচালনায় প্রতি বছরই এই আয়োজনটির সাথে আন্তরিকভাবে সম্পৃক্ত ছিলেন সদ্য প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু। কিন্তু কষ্টের বিষয় হচ্ছে সেই সবার প্রিয় আইয়ূব বাচ্চুকে ছাড়াই চ্যানেল আই চত্বরে বসতে যাচ্ছে ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট’-এর ৫ম আসর।


গতবছর ব্যান্ড ফেস্টু শুরুর আগে আইয়ুব বাচ্চু বলেছিলেন, ‘যতদিন চ্যানেল আই থাকবে, ততদিন ব্যান্ড ফেস্ট থাকবে। যতদিন বাংলাদেশ আছে, ততদিন ব্যান্ড ফেস্ট চলবে।’


অনন্যা রুমা আরো বলেন, শ্রদ্ধেয় বাচ্চু ভাইয়ের কথার সূত্র ধরেই ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট’ নিয়মিত চালিয়ে যেতে চাই।’ এবারের ব্যান্ড ফেস্ট-এ পারফর্ম করবে এলআরবি, আর্টসেল, জলের গান, দলছুট, ফিডব্যাক, অবসিকিউরসহ আরো বেশকিছু ব্যান্ড দল।


১ ডিসেম্বর সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ‘চ্যানেল আই ব্যান্ডফেস্ট ২০১৮’। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। গেল বারের মতো এবারের ব্যান্ড ফেস্টটিও উপস্থাপনা করবেন অপু মাহফুজ, দিলরুবা সাথী ও শাফি আহমেদ।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com