শিরোনাম
সব শ্রেণির দর্শকের জন্য মুক্তি পেল ‘দহন’
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ১০:১৬
সব শ্রেণির দর্শকের জন্য মুক্তি পেল ‘দহন’
স্টাফ রিপোর্টার
প্রিন্ট অ-অ+

ছোটপর্দা থেকে বড়পর্দায় নাম লিখিয়েই এক কথায় বলা যায় সিনেমা জগতেও রাজত্ব শুরু করেছেন এই সময়ের জনপ্রিয় টিভি অভিনেতা থেকে নায়ক হওয়ায় সিয়াম আহমেদ। একটা সময় ছিলো যখন সিয়ামের অভিনয় দেখার জন্য শুধুই টিভি দর্শকেরা অপেক্ষা করতেন, সেই চিত্র বদলে এখন তা আরো বিস্তৃত হয়েছে। সিয়ামের অভিনয় দেখার জন্য এখন দর্শক হলমুখী হন। তার প্রাণবন্ত অভিনয় দেখার জন্য দর্শক রূপালী পর্দার সামনে গিয়ে বসেন।


জনপ্রিয় এই নায়কের অভিনয় দর্শক প্রথম দেখেছেন রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ সিনেমায়। এতে তার নায়িকা ছিলেন এই সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরী। বেশ কয়েকমাস বিরতির পর একই পরিচালকের নির্দেশনায় নির্মিত ‘দহন’ সিনেমা মুক্তি পাচ্ছে কাল। মুক্তির আগে শুধু ট্রেলার দেখেই সিনেমাটি দেখার জন্য সারা দেশের দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।


রাজধানীর শ্যামলী সিনেমা হলের কয়েকটি শো’র টিকিট এরইমধ্যে বিক্রি শেষ হয়েছে। নানান কারণে আলোচিত সিনেমা ‘দহন’ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, দহন নিয়ে সবার মধ্যে প্রত্যাশা অনেক উপরে চলে গেছে। আমার অভিনীত প্রথম সিনেমা পোড়ামন টু’ মুক্তির পরপর যে শ্রেণির দর্শকের কাছে পৌঁছাতে কিছুটা দেরি হয়েছে দহন মুক্তির আগেই আমরা সেই শ্রেণির দর্শকের কাছেও পৌঁছে গেছি। যে কারণে সব শ্রেণির দর্শকের কাছেই দহন দেখার জন্য আগ্রহ সৃষ্টি হয়েছে। এক কথায় দহন সার্বজনীন একটি সিনেমায় পরিণত হয়েছে। শুক্রবার সিনেমাটি মুক্তি পাচ্ছে, একটাই চাওয়া চাইছি যেন সব শ্রেণির দর্শকের প্রত্যাশা পূরণে সক্ষম হয় ‘দহন’।



জাজ’র কর্ণধার আজিজ ভাই, নির্মাতা রাফি ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।’ সিয়ামের প্রথম সিনেমার নায়িকা ছিলেন পূজা চেরী। এই সিনেমাতেও সিয়ামের বিপরীতে আছেন পূজা চেরী। পূজা চেরী বলেন, জীবনের প্রতিচ্ছবি খুঁজে পাবেন দর্শক এই সিনেমায়। আমার চরিত্রটি খুব চ্যালেঞ্জিং একটি চরিত্র। তাই চ্যালেঞ্জ নিয়েই আমি আপ্রাণ চেষ্টা করেছি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আমার মা আমাকে এই ব্যাপারে অনেক অনুপ্রেরণা দেন, সাহস যোগান। এরইমধ্যে এই সিনেমা নিয়ে আমার মধ্যে অনেক প্রত্যাশা তৈরি হয়েছে। আমার বিশ্বাস দহন’র দর্শকপ্রিয়তা পোড়ামন টু’কেও ছাড়িয়ে যাবে। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ভাইকে, ধন্যবাদ নির্মাতা রায়হান রাফি ভাইকে।


সারা দেশের ৪৬টি সিনেমা হল’সহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সিনেমাটি শুক্রবার থেকে প্রদর্শিত হবে। ‘দহন’ প্রযোজনা ও পরিবেশনায় আছে ‘জাজ মাল্টিমিডিয়া’। এদিকে চ্যানলে টোয়েন্টি ফোরের নিয়মতি আয়োজন ‘কালার্স টোয়েন্টিফোর’ এ বৃহস্পতিবার রাত ১১টা এবং শুক্রবার সকাল ৮টায় ‘দহন’ সিনেমা এবং নিজেদের ক্যারিয়ার নিয়ে কথা বলেন সিয়াম ও পূজা।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com