শিরোনাম
এবার বিয়ের পিঁড়িতে বসছেন ফ্রিদা পিন্টো
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৮, ১২:৩৮
এবার বিয়ের পিঁড়িতে বসছেন ফ্রিদা পিন্টো
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে লেগেছে বিয়ের ধুম। ইতোমধ্যেই গাঁটছড়া বেঁধেছেন ‘দীপবীর’ অর্থাৎ দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। আগামী মাসেই চারহাত এক হবে প্রিয়াঙ্কা চোপড়া ও পপ স্টার নিক জোনাসের।


বিয়ে বিয়ে গন্ধ ছড়িয়ে রয়েছে গোটা বি-টাউনে। এমন সময় শোনা যাচ্ছে আরো এক অভিনেত্রীর বিয়ের খবর।


সূত্রের খবর, আগামী বছরেই বিয়ে করতে চলেছেন ‘স্লামডগ মিলেনিয়ার’ খ্যাত অভিনেত্রী ফ্রিদা পিন্টো। প্রেমিক তথা অ্যাডভেঞ্চার ফটোগ্রাফার কোরি ট্রনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি এবং ২০১৯-এ হতে চলেছে এই বিয়ের অনুষ্ঠান।


যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি ফ্রিদা। কিন্তু তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট অনেক কথাই বলে দিচ্ছে। সেখানে প্রেমিক ট্রনের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন তিনি।



সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মোগলি: লিজেন্ড অব দ্য জঙ্গল’ ছবির ট্রেলার। ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি। এই ছবিতেও একটি চরিত্রে অভিনয় করছেন ফ্রিদা।


২০০৮ সালে স্লামডগ মিলেনিয়ার ছবিতে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী ফ্রিডা পিন্টো ও অভিনেতা দেব প্যাটেল। যে ছবি খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল তাদের জুটিকে। ছবিটি অস্কার পুরস্কারও পায়। এরপর দেব প্যাটেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ফ্রিদা। কিন্তু ২০১৪-তে তাদের সম্পর্কে ফাটল ধরে।


তারপর পোলো খেলোয়াড় রনি বারকাডির সঙ্গে সম্পর্কে জড়ান ফ্রিদা। কিন্তু সেই সম্পর্কও টেকে না বেশিদিন। এরপরই ফ্রিদার জীবনে প্রবেশ করেন কোরি ট্রন। দীর্ঘদিন ধরেই একসঙ্গে রয়েছেন তারা।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com