শিরোনাম
এবার দীপবীরের রিসেপশনের ছবি প্রকাশ
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৮, ১০:৪৫
এবার দীপবীরের রিসেপশনের ছবি প্রকাশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেঙ্গালুরুতে রণবীর সিং ও দীপিকা পাডুকোনের রিসেপশনের অনুষ্ঠান হয়েছে বুধবার রাতে। আর রিসেপশনে তাদের দু'জনকে কেমন দেখাচ্ছে তা দেখতে মুখিয়ে রয়েছে সবাই। ইতিমধ্যে আমাদের প্রতীক্ষার অবসান ঘটাল নব্দম্পতি।


সোশ্যাল মিডিয়ায় নিজেদের বেঙ্গালুরু রিসেপশনের সাজের ছবি শেয়ার করে নিলেন তারা। ছবিতে দেখা যাচ্ছে দীপিকা একটা সোনালি রঙের শাড়ি পরেছেন এবং রণবীর আবারো কুর্তা পাজামার সঙ্গে একটা বন্ধগলা পরেছনে।



দীপিকাকে সাজিয়ে তুলেছেন সব্যসাচী। অন্যদিকে রণবীর সেজে উঠেছেন রোহিত বলের তৈরি পোশাকে। শাড়ির সঙ্গে একটা জমকালো সবুজ নেকলেস ও মাথায় সাদা ফুলের মালা পরেছেন দীপিকা- এক কথায় অসাধারণ দেখাচ্ছে তাদের!



ইতালির মতোই বেঙ্গালুরুতে দীপিকার হোমটাউনের রিসেপশনেও দম্পতি ছবি তোলা নিষেধ বলে ঘোষণা করেছেন। বুধবার সকাল থেকেই বেঙ্গালুরুর দ্য লীলা প্যালেস হোটেলে কড়া সুরক্ষার বন্দোবস্ত করা হয়। দীপিকার প্রিয় ইতালিয়ান রেস্তোরাঁ হওয়ায় বিয়ের রিসেপশন পার্টির আয়োজন দ্য লীলাতেই করা হয়েছে বলে জানা যায়।



বুধবার বেঙ্গালুরুর রিসেপশন পার্টির আগেই শহরে ঘুরে বেড়াতে দেখা যায় নবদম্পতিকে। পাপারাজ্জি গাড়ির পিছনের আসনে বসে থাকা নবদম্পতির মাত্র কয়েকটা ছবিই তুলতে সক্ষম হয়েছে।



রণবীর ও তার পরিবারের সদস্যদের নিয়ে মঙ্গলবার বেঙ্গালুরু পাড়ি দিয়েছিলেন দীপিকা। সেদিনই ইতালিতে নিজেদের বিয়ের বেশ কিছু ছবিও সোশাল মিডিয়ায় তারা শেয়ার করেন।


গত ১৪ নভেম্বর দক্ষিণ ভারতের কোঙ্কনি পদ্ধতিতে রণবীর ও দীপিকার বিয়ে হয়। তার পরের দিন, ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধ্রি পদ্ধতিতে তারা বিয়ে করেন। তারা বিয়ের মেহেন্দি অনুষ্ঠানেরও বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন।



বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে পা রেখেই নবদম্পতি তাদের বাড়ির বারান্দা থেকে বাইরে অপেক্ষারত পাপারাজ্জিকে হাত নেড়ে, হেসে অভ্যর্থনা জানান। ওইদিন সকালে মুম্বাই বিমানবন্দরে তাদের একই রঙের পোশাকে ফের দেখা যায়।



ইতালিতে বিয়ের অনুষ্ঠান সেরে তারা গত ১৮ই নভেম্বর মুম্বাই ফেরত আসেন।


আগামী ২৮ নভেম্বর রণবীর ও দীপিকা মুম্বাইয়ে তাদের ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটা রিসেপশন পার্টির আয়োজন করেছেন। সূত্র: এনডিটিভি


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com