মেহজাবিনের কারণে বদলে গেলো জীবন!
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১০:০৭
মেহজাবিনের কারণে বদলে গেলো জীবন!
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অভিনয় দুনিয়ায় মেহজাবিন নিজেকে তার অনবদ্য অভিনয় দিয়ে এমন একটি অবস্থানে নিয়ে গেছেন যেখানে বলা যায় নিয়মিত কাজে থাকা প্রায় সব নির্মাতাই তাকে নিয়ে নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করেন। যদি গল্প এবং চরিত্র মেহজাবিনের ভালোলেগে যায় তাহলে মেহজাবিনও চেষ্টা করেন সেসব নির্মাতাদের নাটকে অভিনয় করতে।


মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’র পর মেহজাবিন যেন অভিনয়ে এবং গল্প নির্বাচনে আরো অনেক বেশি সচেতন হয়ে উঠেছেন। তাই আরিয়ানও মেহজাবিনকে নিয়ে কাজ করার ক্ষেত্রে ভালো গল্প এবং চরিত্রের কথা চিন্তা করেন। ‘ঋণী’ ঠিক তেমনি একটি গল্প। যার চিত্রনাট্য লিখেছেন রাজীব হাসান। সোমবার রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, আরিয়ান ভাইয়া গুণী একজন নির্মাতা তা বলার অপেক্ষা রাখেনা। তার নাটকের গল্পও একটু অন্যরকম হয়। ঋণী নাটকটির গল্পও ঠিক তেমন। আমাকে কখনো দেখা যাবে একজন আদর্শ প্রেমিকা চরিত্রে, আবার কখনো দেখা যাবে একজন আদর্শবান স্ত্রীর চরিত্রে। আমার কাছে গল্পটাতে নতুনত্বই লেগেছে। যে কারণে কাজটি করতেও আমার বেশ ভালোলেগেছে। সহশিল্পী হিসেবে নিশো ভাই সবসময়ই সহযোগিতা পরায়ণ। এ নাটকের ক্ষেত্রেও তিনি তেমনই সহযোগিতা করেছেন। আশা করি নাটকটি দর্শকের কাছে অনেক ভালোলাগবে।


নির্মাতা আরিয়ান বলেন, মেহজাবিন এ নাটকে রিনি চরিত্রে অভিনয় করেছেন। রিনির কারণে শাহেদের এলোমেলো জীবন বদলে যায়। একজন আদর্শ প্রেমিকা, একজন আদর্শ স্ত্রী যে একজন মানুষের জীবন বদলে দিতে পারে তাই মেহজাবিনের অভিনয়ের মধ্যদিয়ে দর্শক খুঁজে পাবেন। মেহজাবিনের সঙ্গে কাজ করাটা আমার জন্য এখনো বেশ স্বাচ্ছন্দ্যের। যে কারণে তাকে নিয়ে নতুন নতুন ভালো ভালো গল্প ভাবতে আমার ভালোলাগে।


আরিয়ান জানান ডিসেম্বর মাসে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এদিকে এরইমধ্যে অপূর্ব ও মেহজাবিনকে নিয়ে মিজানুর রহমান আরিয়ান ‘ভালো থেকো তুমি’সহ আরো একটি নাম ঠিক না হওয়া নাটকের কাজ শেষ করেছেন। আরিয়ানের নির্দেশনায় মেহজাবিন অভিনীত সর্বশেষ প্রচারিত আলোচিত নাটক হচ্ছে ‘বুকের বা পাশে’। এতে মেহজাবিনের বিপরীতে ছিলেন আফরান নিশো।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com