শিরোনাম
এবার নিয়মিত ওবিদ রেহান
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ২১:০৯
এবার নিয়মিত ওবিদ রেহান
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হাজার নাটকের নির্মাতা কায়সার আহমেদের ‘দস্যি মেয়ে’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে একজন অভিনেতা হিসেবে ওবিদ রেহানের যাত্রা শুরু হয়। আর রূপালী পর্দায় তাকে প্রথম দেখা যায় তৌকীর আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’ সিনেমায়।


২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমার পর আর কোন সিনেমায় তাকে অভিনয়ে দেখা যায়নি। দীর্ঘ চৌদ্দ বছর পর ওবিদ রেহান আবারো চলচ্চিত্রে অভিনয়ে নিয়মিত হয়ে উঠছেন।


ওবিদ বলেন, এই সময়ে এসে নেগেটিভ চরিত্রের প্রতি আমার আগ্রহ জন্মিয়েছে বেশি। আমি চেষ্টা করছি নেগেটিভ চরিত্রে কাজ করার। যদি পরিচালকরা আমার ব্যাপারে আগ্রহী হন তাহলে আমিও চেষ্টা করবো নেগেটিভ চরিত্রে নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে।


ওবিদ রেহান সোমবার থেকে রাজধানীর গুলিস্তানের ফায়ার সার্ভিসের অফিসে কাজী আমিরুল ইসলামের নির্দেশনায় ‘সেভ লাইফ’ সিনেমায় অভিনয় করছেন। এই সিনেমায় তিনি একজন ইন্সপেক্টরের ভূমিকায় অভিনয় করছেন।


ওবিদ বলেন, সেভ লাইফে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং এবং গুরুত্বপূর্ণ একটি চরিত্র। আমাকে এমন একটি ভালো চরিত্রে সুযোগ করে দেয়ায় পরিচালকের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।


এদিকে ওবিদ এরইমধ্যে জয়পুরহাট থেকে জয় সরকারের নির্দেশনায় ‘ইন্দুবালা’ সিনেমার কাজও করে এসেছেন। শিগগিরই তিনি অরুণ চৌধুরীর নির্দেশনায় ‘ময়না পাখি’ সিনেমার কাজও শুরু করবেন। এছাড়া অলিক বিশ্বাসের নির্দেশনায় যৌথ প্রযোজনার একটি সিনেমায়ও অভিনয় করতে যাচ্ছেন তিনি শিগগিরই।


এদিকে গত মে মাসে কান চলচ্চিত্র উৎসবের ৭১ ’তম আসরে ওবিদ রেহান অভিনীত নিয়াজ কামরান আবির পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রাজ্য’ প্রদর্শিত হয়। এতে ওবিদের অনবদ্য অভিনয় দারুণ প্রশংসিত হয়।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com