নির্বাচনে কাজ করতে সাংস্কৃতিক কোর কমিটি গঠিত
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ১৫:৪১
নির্বাচনে কাজ করতে সাংস্কৃতিক কোর কমিটি গঠিত
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাংস্কৃতিক জোট বাঙালি সাংস্কৃতিক বন্ধনের সভাপতি ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগসহ জোটের প্রার্থীদের বিজয়ী করতে সংগঠনের নেতাকর্মীরা কাজ করবে।


তিনি এই নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ১১ ডিসেম্বর থেকে সংগঠনের কর্মী ও সমর্থকদের নির্বাচনী কাজে অংশগ্রহণের আহবান জানিয়েছেন।


তিনি বলেন, সংগঠনের নেতাকর্মীরা গান, নাটক, আবৃত্তি, গীতি আলেখ্যসহ সংস্কৃতি কর্মের মধ্যদিয়ে সারাদেশে নির্বাচনী কাজে অংশ নেবেন।


বাঙালি সাংস্কৃতিক বন্ধনেরএক বৈঠকে সভাপতির ভাষণে নায়ক ফারুক এই আহবান জানান। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শনিবার রাতে অনুষ্ঠিত বৈঠকে আসন্ন জাতীয় নির্বাচনে বাঙালি সাংস্কৃতিক বন্ধনের কর্মীদের করণীয় বিষয় এবং কোর কমিটি গঠন নিয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।


সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল আজম বাশার বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়া বাংলাদেশ আওয়ামী লীগ তথা এই দলসহ গঠিত জোটের পক্ষে এই সংগঠনের নেতাকর্মীরা কার্যক্রমে অংশ নেবেন। সংস্কৃতিকর্মীরা সমর্থকদের সাথে নিয়ে প্রয়োজনীয় সংসদীয় এলাকায় ও বিভিন্ন স্থানে সাংস্কৃতিক পরিবেশনা ও প্রচার কাজ করবেন।


বৈঠকে আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে একটি কোর কমিটি গঠিত হয়। কমিটি ঘোষণা করেন ফারুক। ৩১ সদস্যবিশিষ্ট কমিটি সদস্যরা হচ্ছেন ফারুক, ড. ইনামুল হক, কাজী রোজী, সালাউদ্দিন বাদল, ইন্দ্র মোহন রাজবংশী, শেখ সাদী খান, লিয়াকত আলী লাকী, এস এম মহসীন, মনোরঞ্জন ঘোষাল, সহিদুল ইসলাম সাচ্চু, মাহমুদ সেলিম, সাইদুর রহমান সজল, জায়েদ খান, দিলারা ইয়াসমিন, এমদাদুল হক খোকন, মাসুম বাবুল, জয় চৌধুরী, ড্যানি সিডাক, শিবু রায়, আসলাম সানী, আবু মুসা দেবু, সাহাদাত হোসেন নিপু, আশরাফুল আলম পপলু, মোশারফ হোসেন, হাসান মতিউর রহমান, নবীন কিশোর, মাহবুব রিয়াজ ও আক্তারুজ্জামান খোকা।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com