শিরোনাম
তৌকীরের ‘ফাগুন হাওয়ায়’র সাথে যুক্ত হলো ওয়ালটন
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৮, ২২:২৯
তৌকীরের ‘ফাগুন হাওয়ায়’র সাথে যুক্ত হলো ওয়ালটন
ছবি: আলিফ হোসেন রিফাত ও গোলাম সাব্বির।
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

মেধাবী চলচ্চিত্র পরিচালক ও গুনী অভিনেতা তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমার সাথে যুক্ত হলো ওয়ালটন। ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটির টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে ওয়ালটন।


গত ১৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি রেঁস্তোরায় ‘ফাগুন হাওয়ায়’র পক্ষ থেকে নির্মাতা তৌকীর আহমেদ এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে নির্বাহী পরিচালক হুমায়ূন কবিরের মধ্যে এ বিষয়ে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়।


এ সময় অনন্যাদের মধ্যে আরো উপস্তিত ছিলেন ওয়ালটন গ্রুপের হেড অব ব্র্যান্ড ম্যানেজম্যান্ট আমিন খান এবং অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং ‘ফাগুন হাওয়ায়’ সিনেমার শিল্পী আফরোজা বানু, নরেশ ভূঁইয়া, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, ফারুক আহমেদ, রওনক হাসান, নূসরাত ইমরোজ তিশা, সিয়াম আহমেদ, নন্দিত অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী, তৌকীর আহমেদের সহধর্মিনী বিপাশা হায়াত।



দেশীয় পণ্য উৎপাদনে বিগত বেশ কয়েকবছর যাবত ‘ওয়ালটন’ বিশেষ ভূমিকা রেখে আসছে। বর্তমানে প্রতিষ্ঠানটি এমন একটি অবস্থানে এসে পৌঁছেছে যা থেকে সৃষ্ট বিভিন্ন ধরনের পণ্য বিশ্বের অনেক প্রতিথযশা প্রতিষ্ঠানের সাথে তাদের পণ্যের গুনগত মানের তুলনা চলে আসে। যেহেতু তৌকীরের ‘ফাগুন হাওয়ায়’ ভাষা আন্দোলনের সময়কালের প্রেক্ষাপট নিয়ে নির্মিত তাই দেশীয় পণ্য হিসেবে এই সিনেমার টাইটেল স্পন্সর হিসেবে ‘ফাগুন হাওযায়’র সাথে নিজেদের যুক্ত করেছে ‘ওয়ালটন’।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তৌকীর আহমেদ বলেন, 'যেহেতু ফাগুন হাওয়া একটি পিরিয়ডিক্যাল সিনেমা। তাই একটি সময়কে তুলে ধরা একজন পরিচালকের জন্য অনেক কঠিন এবং চ্যালেঞ্জিং। বাজেট নির্দিষ্ট থাকেনা বিধায় যে কারণে খরচও অনেক বেড়ে গেছে। কিন্তু এমন মুহুর্তে ওয়ালটন পরিবার পাশে দাঁড়ানোয় আমাদের জন্য বেশ উপকারই হলো। ফাগুন হাওয়ায় যেহেতু ভাষা আন্দোলনের সিনেমা, দেশীয় পণ্য উৎপাদনের প্রতিষ্ঠান ওয়ালটন পাশে থাকাটা বেশ ভালো হলো।’



আমিন খান বলেন, 'ওয়ালটন দেশীয় পণ্য উৎপাদেন বাংলাদেশে ইতিহাস সৃষ্টি করেছে। অনেক ইলেকট্রনিক পণ্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে এসেছে। বাংলাদেশের ঘরে ঘরে এখন ওয়ালটনের পণ্য রয়েছে। যেহেতু সিনেমার সাথে টাইটেল স্পন্সর হিসেবে এভাবে আমাদের নতুন পথচলা, তাই একটি ঐতিহাসিক সিনেমার সাথে সম্পৃক্ততা দিয়েই এর শুভ যাত্রা শুরু হলো। আমরা ভবিষ্যতেও এই ধারাবাহিকতায় বজায় রাখবো, তবে নিশ্চয়ই তা ভালো সিনেমার ক্ষেত্রে।’


অনুষ্ঠানে বক্তব্য পর্ব শেষ ‘ফাগুন হাওয়ায়’ সিনেমার পোস্টার উন্মোচন করেন আমিন খান ও বিপাশা হায়াত। এরপর সিনেমাটির ট্রেলার ও গান দেখানো হয়। আগামী বছর ৮ ফেব্রুয়ারি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাবে।


বিবার্তা/অভি/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com