এবার রাধা রমণের গান নিয়ে বিউটির অ্যালবাম
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৯:০৪
এবার রাধা রমণের গান নিয়ে বিউটির অ্যালবাম
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো ১০ নভেম্বর দীপ্ত টিভিতে লালন কন্যা বিউটি দর্শকের উদ্দেশ্যে মরমী কবি রাধা রমণ দত্তের ছয়টি গান পরিবেশন করেন। ছয়টি গানেই বিউটির অনবদ্য পরিবেশনা শ্রোতা দর্শককে মুগ্ধ করে।


গানগুলো গাওয়ার পর থেকে শ্রোতা দর্শকের কাছ থেকে যে সাড়া পেয়ে আসছেন তাতে বিউটি সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন যে রাধা রমণের গান নিয়ে একটি অ্যালবাম করবেন তিনি।


এরইমধ্যে কাকে দিয়ে গানগুলো কম্পোজিশন করাবেন তাও পরিকল্পনা করেছেন। চলতি মাসে তিনি বিভিন্ন চ্যানেলে লাইভ শো এবং স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন। আগামী মাসে তিনি রাধা রমণের গানের অ্যালবামের কাজ শুরু করবেন।


বিউটি বলেন, গেলো শনিবার দীপ্ত টিভির দীপ্ত প্রভাতীতে মরমী কবি রাধা রমণ দত্তের ছয়টি গান গাওয়ার পর থেকে সবার কাছ থেকে যে সাড়া পেয়েছি। তাতে আমি উদ্বুদ্ধ হয়ে শ্রদ্ধেয় এই কবির কিছু গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছি। বর্তমানে এর কাজ নিয়েই আমি একটু ব্যস্ত আছি। আমার নিজের মনের তৃপ্তির জন্য এই অ্যালবামটি করবো। আর শ্রোতা দর্শকের ভালোলাগার কথা চিন্তা করে এমন কিছু গান নির্বাচন করবো যাতে তারা গান শুনে তৃপ্ত হন।


এদিকে এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে বিউটির নতুন দুটি গানের লিরিক্যাল ভিডিও। গান দুটি হচ্ছে ‘পর মানুষের বন্ধু আমায় ভুল বুঝিলো পর মানুষের নালিশে’ ও ‘কৃষ্ণকালিয়া’। গান দুটো লিখেছেন সাইফুল্লাহ রুমী এবং সুর সঙ্গীতায়োজন করেছেন এমডি সারোয়ার। শিগগিরই গান দুটোর মিউজিক ভিডিও নির্মিত হবে বলে জানান বিউটি।


এদিকে জয় সরকারের ‘ইন্দুবালা’ সিনেমায় শাহ আব্দুল করিমের লেখা ‘মাটিরও পিঞ্জিরায় সোনার ময়না পাখি’ গানটি গেয়েছেন বিউটি। এর সঙ্গীতায়োজন করেছেন মইদুল হাসান মন। শিগগিরই রবিউল ইসলাম জীবন ও ফয়সাল রাব্বিকীনের লেখা দুটি গানে কন্ঠ দেবেন বিউটি।


শনিবার সকাল ৮.২০ মিনিটে বিটিভির লাইভ শো ‘ সুপ্রভাত বাংলাদেশ’-এ আজ গাইবেন বিউটি। এছাড়া মাসজুড়ে বিউটি নাগরিক টিভি, এসএ টিভি, এনটিভি, দেশ টিভি’র লাইভ শো’তে অংশ নেবেন।


আগামী ১৮ নভেম্বর বিউটি সাভার ক্যান্টনম্যান্টে স্টেজ শো’তে পারফর্ম করবেন। বিউটির পরিকল্পনা রয়েছে রাধা রমনের গান নিয়ে এ্যালবাম শেষে তিনি বাউল শাহ আব্দুল করিম ও উকিল মুন্সীর গান নিয়েও আলাদা অ্যালবাম করবেন।


বিবার্তা/অভি/কাফী



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com