লুবনা লিমির নতুন গান
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৫:২৫
লুবনা লিমির নতুন গান
স্টাফ রিপোর্টার
প্রিন্ট অ-অ+

সঙ্গীতাঙ্গনে একান্তই নিজের চেষ্টায় আজ অবধি একজন সঙ্গীত শিল্পী হিসেবে প্রতিষ্ঠা পাবার নেশায় কাজ করে চলেছেন লুবনা লিমি। প্রিয় কারো হাত ধরে নয় আবার কারো ছায়ার আশীর্বাদে নিজেকে এগিয়ে না নিয়ে নিজের মেধাকে কাজে লাগিয়ে লুবনা লিমি একজন সঙ্গীতশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠার পেছনে ছুটে চলেছেন।


তার এই দুর্নিবার ছুটে চলাকে অনেকেই স্বাগত জানাচ্ছেন। তবে তারাই স্বাগত জানাচ্ছেন যারা তার এই সংগ্রাম মুখর জীবনের কথা জানেন। লুবনা লিমি গানের ব্যাপারে ভীষণ চুজি একজন শিল্পী। যে কারণে নিজের গান সাধারণত তিনি নিজেই লিখেন। এবারো লিখে ফেললেন তিনি ‘সংবিধান জটিলতা’ শিরোনামে একটি গান। গানের সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন লিমি নিজেই। সঙ্গীতায়োজন করেছেন আর আই জুয়েল। এরইমধ্যে ইউটিউবে গানটি প্রকাশিত হয়েছে।


যারাই লুবনা লিমির নতুন এ গানটি শুনেছেন তারাই তার গায়কী এবং গানের কথার প্রশংসা করেছেন। লুবনা লিমি নিজের চিন্তা ধারা থেকে গান লিখেন। তাই গান হয়ে উঠে চলমান জীবনের প্রতীক। নতুন গানটিও ঠিক তাই। আর তাই গানটি নিজের ইউটিউব চ্যানেলে লুবনা ইয়াসমিন লিমি’তে প্রকাশের পর থেকে নিজের মধ্যেই একধরনের প্রশান্তি বিরাজ করছে লুবনা লিমির।



লুবনা লিমি বলেন, আমি আমার নিজের ইউটিউব চ্যানেলেই গান প্রকাশ করি। আমি অতি সাধারণ একজন শিল্পী। কিন্তু গানগুলো আমার নিজের ভাবনা থেকে লেখা। আমি বিশ্বাস করি গানগুলো শুনলে শ্রোতাদের ভালোলাগবে।


লুবনা লিমির নতুন এই গানের কথা হচ্ছে ‘তোমার আমার প্রেমে সংবিধান জটিলতা, একটা শূন্য প্রেমে আবদ্ধ কিছু কথা, অন্তমিল নেই তবুও সেই একইরকম ব্যাথা’। লুবনা লিমির প্রথম একক এ্যালবাম ছিলো ‘সত্যি বলছি ছয়’ ২০১২ সালে প্রকাশিত হয়। ২০১৫ সালে প্রকাশিত হয় ‘একটুখানি ঘুম’। ২০১৬ সালে প্রকাশিত হয় ‘গান গল্প ও ভালোবাসা’।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com