বিয়ের প্রথম ছবি প্রকাশ করলেন রণবীর-দীপিকা
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ০৯:৪৯
বিয়ের প্রথম ছবি প্রকাশ করলেন রণবীর-দীপিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শেষ পর্যন্ত বিয়েটা হয়েই গেল। গত কয়েকমাস ধরেই বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে নিয়ে তুমুল হইচই। তাদের বিয়ের খাবারের মেন্যু থেকে কিভাবে সাজবে ফুলশয্যা সবই নিয়ে সংবাদ হয়েছে।


পাঠকের আগ্রহও ছিল এই জুটি নিয়ে। আগ্রহ শেষ হয়ে গেছে এমন কিন্তু বলা যাবে না। দীপিকা-বণবীরের বিয়ের ছবি নিয়ে আগ্রহ সবচেয়ে বেশি। অবশেষে প্রকাশ্যে এলো তাদের বিয়ের প্রথম ছবি।


ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার বেষ্টনী ভেদ করে কিছু ছবি ফাঁস হলেও এবার প্রথমবারের মতো নিজেরাই বিয়ের ছবি প্রকাশ করলেন।


বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এ জুটি। বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে করেন তারা। একদিন দু'জনেই লাল পোশাকে এবং অন্যদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাজা শেরওয়ানি।



বিয়ের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এ জুটি। যা এক কথায় অভিনব। বলিউড ইন্ডাস্ট্রিতে বিয়ের বিমা আর কোনো জুটি করিয়েছেন কি না, তা মনে করতে পারছেন না অনেকেই।


বিয়েতে নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এ জুটি। পুরো সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এ দায়িত্ব দেয়া হয়েছে স্থানীয় একটি নিরাপত্তা সংস্থাকে।


দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাদের কোনো উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলোর সঙ্গে ব্যক্তিগতভাবে যুক্তও আছেন এ জুটি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com